Advertisement
Advertisement
Lucknow

হোমওয়ার্ক হয়নি কেন? শিক্ষকের মারে সংজ্ঞা হারাল কিশোর, ভাঙল দাঁতও

অভিযোগ, মারধরের পর পড়ুয়া মাটিতে লুটিয়ে পড়লে শ্রেণিকক্ষ ছেড়ে চলে যান শিক্ষক।

Teacher allegedly beats student for homeworkk in Uttar Pradesh
Published by: Subhankar Patra
  • Posted:July 11, 2024 5:36 pm
  • Updated:July 11, 2024 6:31 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হোমওয়ার্ক না করে স্কুলে আসায় শিক্ষকের বেধড়ক মারে জ্ঞান হারাল এক কিশোর। মারের চোটে শরীরে একাধিক জায়গায় দগদগে দাগ তার। ভেঙে গিয়েছে দাঁতও। শিউরে ওঠার মতো ঘটনাটি ঘটেছে যোগীরাজ্য উত্তরপ্রদেশের (Uttar Pradesh) রায়বরেলির একটি স্কুলে। পড়ুয়ার বাবার অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার হয়েছেন ওই শিক্ষক। 

রায়বরেলির ওই বিদ্যালয়ের পদার্থবিদ্যা ও রসায়ন পড়ান শিক্ষক মহম্মদ আসিফ। গরমের ছুটির পর হোমওয়ার্ক না করে স্কুলে আসার ফলে দশম শ্রেণির এক ছাত্রকে বেধড়ক মারধর করেন বলে অভিযোগ। অত্যাধিক মারের চোটে শ্রেণিকক্ষেই জ্ঞান হারায় ওই পড়ুয়া। ছাত্র মাটিতে পড়ে যাওয়ার পরই ঘটনাস্থল ছেড়ে পালান অভিযুক্ত শিক্ষক। ঘটনার পর পড়ুয়ারাই খবর দেন প্রধান শিক্ষকে। তার পর ওই পড়ুয়াকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। একদিন চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে।

Advertisement

[আরও পড়ুন: ট্রেনের ধাক্কায় ছিন্নভিন্ন মহিলা, উদভ্রান্তের মতো লাইন থেকে দেহাংশ কুড়নোর চেষ্টা ছেলের!]

এই ঘটনার পর ওই পড়ুয়ার বাবা আসিফের নামে পুলিশে অভিযোগ জানিয়েছে। তাঁকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযোগের ভিত্তিতে পুলিশের পক্ষ থেকে বলা হয়, “ওই শিক্ষক পড়ুয়াকে জিজ্ঞাসা করে বাড়ির কাজ করছে কি না। পড়ুয়া জানায়, ব্যক্তিগত সমস্যার জন্য সে বাড়ির কাজ করতে পারেনি। এর পরেই মেজাজ হারায় ওই শিক্ষক। বেধড়ক মার শুরু করেন তিনি। মারের চোটে জ্ঞান হারিয়ে শ্রেণিকক্ষেই পড়ে য়ায় ওই ছাত্র। চোখ ও মুখে আঘাত রয়েছে।” স্কুলের তরফ থেকে জানানো হয়েছে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে তারাও তদন্ত করবে। ঘটনার পর থেকে আতঙ্কে রয়েছে ওই পড়ুয়া।

Advertisement

[আরও পড়ুন: আড়িয়াদহে নাবালককে বিবস্ত্র করে নারকীয় অত্যাচার! গ্রেপ্তার জয়ন্ত ঘনিষ্ঠ লাল্টু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ