BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৮  শনিবার ২৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সঙ্গে গরুর লেজ, কিশোরকে প্রকাশ্যে বেধড়ক মারধর দুষ্কৃতীদের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 14, 2017 7:24 am|    Updated: May 14, 2017 7:24 am

Teen ‘in possession of cow tail’ beaten up in Ujjain

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোরক্ষার নামে হামলার ঘটনা অব্যাহত গোটা দেশ জুড়ে। ফের এমনই এক ঘটনা ঘটেছে মধ্যপ্রদেশের উজ্জয়নীতে। সঙ্গে গরু লেজ পাওয়ার অভিযোগে এক কিশোরকে বেধড়ক মারধর করল বেশ কিছু দুষ্কৃতী। ঘটনাচক্রে জানা গিয়েছে, দুষ্কৃতীদের কেউই গোরক্ষক বা হিন্দুত্ববাদী সংগঠনের সঙ্গে যুক্ত নয়। তবে কেন তারা এমনটা করল মাথায় ঢুকছে না পুলিশের।

[‘ভারতীয় হিসেবে লজ্জিত হলে সমুদ্রে ঝাঁপ দিন মমতা’]

স্থানীয় জিওয়াজিগঞ্জের বাসিন্দা ওই ১৭ বছরের আক্রান্ত একটি রেস্তরাঁয় কাজ করে। শুক্রবার কাজে যাওয়ার পথে গুমানদেব মন্দিরের কাছে তাকে আটকায় ৮-১০ জন। ওই কিশোরের কাছে একটি গরুর লেজ পাওয়া যায় বলে অভিযোগ। এরপর লেজ কোথা থেকে পেয়েছে সেই উত্তর না দিতে পারায় বেদম মারধর করা হয় ওই কিশোরকে। ঘুসি-লাথি এমনকী কোমরের বেল্ট দিয়ে মারধর করা হয় তাকে। প্রকাশ্যে এই ঘটনা দেখেও কেউ সাহায্যের জন্য এগিয়ে আসেননি বলে অভিযোগ।

[হাতে শহিদ সন্তানের ছবি, এই মা তবু চান ভারতমাতার মঙ্গল হোক]

জিওয়াজিগঞ্জ শহরের ওসি ওপি মিশ্র জানিয়েছেন, চেতন শংখলা নামে স্থানীয় একটি সংগঠনের প্রধান-সহ তিনজনকে এই ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে এবং আরও ৮-১০ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। কিশোর গুরুতর জখম অবস্থায় উজ্জয়নী জেলা হাসপাতালে ভর্তি রয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে