BREAKING NEWS

৩০ আশ্বিন  ১৪২৮  রবিবার ১৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

নৃত্যশিল্পী হওয়ার স্বপ্ন পূরণ হয়নি, প্রধানমন্ত্রীকে চিঠিতে আক্ষেপ জানিয়ে আত্মঘাতী কিশোর

Published by: Suparna Majumder |    Posted: October 12, 2021 10:37 am|    Updated: October 12, 2021 10:38 am

Teenage boy allegedly died by suicide, leaves behind note with request for PM Modi | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাল নৃত্যশিল্পী হতে চেয়েছিল। কিন্তু সেই স্বপ্ন পূরণ হয়নি। তার জেরেই ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী মধ্যপ্রদেশের ১৬ বছরের কিশোর। সুইসাইড নোটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (PM Narendra Modi) জানিয়ে গিয়েছে নিজের শেষ ইচ্ছে।

মধ্যপ্রদেশের (Madhya Pradesh) গোয়ালিয়রে ঘটেছে এই ঘটনা। স্থানীয় পুলিশ সূত্রে জানা গিয়েছে, ১৬ বছরের কিশোরের মৃতদেহের পাশেই তাঁর সুইসাইড নোট পাওয়া গিয়েছে। সেখানেই তার শেষ ইচ্ছের কথা লেখা ছিল। নিজের লেখায় কিশোর জানিয়েছে, ভাল নৃত্যশিল্পী হওয়ার স্বপ্ন দেখেছিল সে। কিন্তু পরিবারের তাতে মত ছিল না।  বহু চেষ্টা করেছিল পরিবারের সম্মতি আদায় করার। কিন্তু পারেনি। তাই নিজের জীবন শেষ করে দিয়েছে বলে জানায় কিশোর। 

[আরও পড়ুন: ফের ভারতে বড়সড় হামলার ছক পাকিস্তানের! দিল্লি থেকে ধৃত পাক জঙ্গি]

চিঠির পরবর্তী অংশে নিজের শেষ ইচ্ছের কথা জানিয়ে কিশোর লেখে, তাঁর মৃত্যুর পর যেন একটি মিউজিক ভিডিও তৈরি করা হয়।  যাতে গান গাইবেন অরিজিৎ সিং (Arijit Singh), আর কোরিওগ্রাফি করবেন নেপালি নৃত্যশিল্পী সুশান্ত খতরি (Sushant Khatri)।  এই ইচ্ছে যদি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি পূরণ করেন তাহলেই তার আত্মা শান্তি পাবে বলে জানিয়েছে কিশোর। 

জানা গিয়েছে, একাদশ শ্রেণির ছাত্র ছিল ওই কিশোর। সোমবার রাতে ট্রেনের সামনে ঝাঁপ দেয় সে। ঘটনাস্থলেই মৃত্যু হয়। মৃতদের উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। মৃতদেহের পাশে পড়েছিল স্যুইসাইড নোটটি।  কিশোরের পরিচয় এখনও পর্যন্ত পুলিশের পক্ষ থেকে জানানো হয়নি। তবে তাঁর পরিবারের সঙ্গে কথা বলার চেষ্টা করছে পুলিশ। শোনা গিয়েছে, ১৬ বছরের কিশোরের আত্মহত্যার খবর পেয়ে ভেঙে পড়েছে তার পরিবার। এখনও কথা বলার মতো অবস্থায় তাঁরা নেই। পরিস্থিতি একটু ঠিক হলেই কিশোরের পরিবারের সঙ্গে কথা বলবে পুলিশ। প্রয়োজনে প্রতিবেশীদেরও জিজ্ঞাসাবাদ করা হবে। 

[আরও পড়ুন: Coronavirus: সাড়ে সাত মাসে সর্বনিম্ন করোনা সংক্রমণ, গত ২৪ ঘণ্টায় দেশে আক্রান্ত ১৪ হাজারের সামান্য বেশি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement