BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিহারে শুরু লালুরাজ! সরকারি বৈঠকে যোগ আরজেডি সুপ্রিমোর জামাইয়ের, তোপ দাগল বিজেপি

Published by: Subhajit Mandal |    Posted: August 19, 2022 4:58 pm|    Updated: August 19, 2022 5:11 pm

Tej Pratap takes his brother-in-law to official meeting, courts controversy | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিহারে ফের শুরু হয়ে গেল লালুপ্রসাদ যাদবের (Lalu Prasad Yadav) পরিবারের রাজত্ব! নিয়মনাস্তির বালাই নেই, সরকারি পদাধিকারী না হওয়া সত্ত্বেও বহাল তবিয়তে গুরুত্বপূর্ণ সরকারি বৈঠকে অংশ নিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রীর জামাই। যা নিয়ে নতুন করে শুরু বিতর্ক।

নীতীশ কুমারের নতুন মন্ত্রিসভায় ঠাঁই পেয়েছেন যাদব পরিবারের দুই সদস্য তেজস্বী যাদব (Tejaswi Yadav) এবং তেজপ্রতাপ যাদব (Tej Pratap Yadav)। এর মধ্যে তেজস্বী উপমুখ্যমন্ত্রী। সঙ্গে একাধিক গুরুত্বপূর্ণ মন্ত্রক রয়েছে তাঁর হাতে। আরেক সদস্য তেজপ্রতাপ যাদব পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রক পেয়েছেন। মূল বিতর্ক এই তেজপ্রতাপকে নিয়েই। বিজেপির দাবি, গত বুধবার মন্ত্রী হওয়ার পরই তেজপ্রতাপ নিজের ভগ্নীপতিকে নিয়ে দপ্তরের সরকারি বৈঠক করেছেন। যে বৈঠকে শীর্ষস্তরের আধিকারিক ছাড়া আর কারও প্রবেশ করার অনুমতি ছিল না, সেখানে উপস্থিত ছিলেন লালুর বড় মেয়ে মিসা ভারতীর (Misa Bharati) স্বামী শৈলেশ কুমার।

[আরও পড়ুন: খারিজ পার্থর জামিনের আবেদন, আরও ১৪ দিন জেলেই থাকতে হবে ‘অপা’কে]

শোনা যাচ্ছে, মন্ত্রী হওয়ার পর তেজপ্রতাপকে শুভেচ্ছা জানাতে তাঁর দপ্তরে গিয়েছিলেন লালুর বড় জামাই শৈলেশ। সেসময় দপ্তরের গুরুত্বপূর্ণ বৈঠক করছিলেন তেজপ্রতাপ। ছিলেন দপ্তরের আধিকারিকরা। সূত্রের দাবি, নিজের ভগ্নীপতিকে পাশে বসিয়েই বৈঠক সারেন তেজপ্রতাপ। সেই ছবি আবার সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন তিনি। যা নিয়েই শুরু হয়েছে বিতর্ক।

[আরও পড়ুন: কাশ্মীরে পুলিশের রাইফেল ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা, গুলিতে নিকেশ লস্কর জঙ্গি]

এই ছবি প্রকাশ্যে আসতেই আরজেডি-জেডিইউ (JDU) সরকারকে তীব্র আক্রমণ শানিয়েছে বিজেপি। দলের মুখপাত্র নিখিল আনন্দ এক বিবৃতিতে বলেছেন,”এটা একেবারেই অবাক করার মতো নয়। যতই ওরা জাত-ধর্ম নিয়ে কথা বলুক না কেন, আসলে ওরা নিজেদের পরিবারের উন্নতি ছাড়া আর কিছু চায় না।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে