২ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবা লালুপ্রসাদ যাদবের মতোই রঙিন চরিত্রের মানুষ বড় ছেলে তেজপ্রতাপ। অতীতের বিভিন্ন ঘটনায় তার প্রমাণও মিলেছে। এবার তাঁকে শিব সেজে পুজো দিতে দেখা গেল একটি মন্দিরে। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে বিহারের রাজধানী পাটনার একটি মন্দিরে।

[আরও পড়ুন- প্রিয়াঙ্কাকে সভাপতি করার দাবি জোরাল হচ্ছে কংগ্রেসে, এবার মুখ খুললেন শত্রুঘ্ন]

তবে এই প্রথম নয়, এর আগে ২০১৮ সালের জুলাই মাসে একই অবতারে দেখা গিয়েছিল তাঁকে। তখনও শিবের বেশে এসে দেবাদিদেব মহাদেবের মূর্তি পুজো করেন তিনি। তারপর বেরিয়ে পড়েন দেওঘরে অবস্থিত শিবের দ্বাদশ জ্যোর্তিলিঙ্গের অন্যতম বৈদ্যনাথ ধামের উদ্দেশে। সেইদিনের মতো আজও একই বেশে শিবের পুজো দিলেন বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালুপ্রসাদের বড় ছেলে তেজপ্রতাপ।

এই ঘটনার দু’মাস আগে ১২ মে বিয়ে হয়েছিল তেজপ্রতাপের। পাত্রী ছিলেন বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী দারোগা প্রসাদ রাইয়ের নাতনি ও আরজেডি-র বিধায়ক চন্দ্রিকা রাইয়ের মেয়ে ঐশ্বর্য্য। তেজপ্রতাপের বিয়ের পর শহরজুড়ে পোস্টার পড়ে৷ শিব-পার্বতীর বিয়ে হচ্ছে, সেই ছবি দিয়ে পোস্টার দেওয়া হয়। পোস্টারে থাকা শিবের মুখের সঙ্গে মিল খুঁজে পাওয়া যায় তেজপ্রতাপের। আর পার্বতীর মুখের সঙ্গে তাঁর স্ত্রী ঐশ্বর্য রাইয়ের। নিচে হনুমানের মতো বসে ছিল তাঁর এক অনুগামী। ২০১৭ সালেও নতুন বছরকে স্বাগত জানাতে শ্রীকৃষ্ণ সেজেছিলেন তেজপ্রতাপ৷ সেই ছবিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়৷

[আরও পড়ুন- অযোধ্যায় ২৫১ ফুট উঁচু রামের মূর্তি বসাতে বৈঠক, জোর তৎপরতা যোগী প্রশাসনের]

প্রসঙ্গত উল্লেখ্য, লোকসভা নির্বাচনের আগে ভাই তেজস্বীর সঙ্গে বিবাদের জেরে আরজেডি থেকে ইস্তফা দেন তেজপ্রতাপ। তারপর লালু-রাবড়ি মোর্চা নামে একটি দল তৈরি করে বিহারের কয়েকটি আসনে প্রার্থীও দেন। আসলে বিয়ের ছমাসের পর বিবাহ বিচ্ছেদে আবেদন করেন তাঁর স্ত্রী ঐশ্বর্য। এরপর থেকেই বাবা লালুপ্রসাদ, মা রাবড়ি দেবী ও ভাই তেজস্বীর সঙ্গে অশান্তি শুরু হয় তেজপ্রতাপের। পরিস্থিতি এমন জায়গায় যায় যে বাড়ি ছেড়ে অন্যত্র থাকতে শুরু করেন তিনি। তবে লোকসভা নির্বাচনের ফলাফল প্রকাশের পর তাঁকে খুব একটা প্রকাশ্যে দেখা যাচ্ছিল না। মঙ্গলবার আচমকা শ্রাবণের বারবেলায় শিবের বেশে দেখা মিলল তাঁর।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং