৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বিয়ে করছেন আরজেডি নেতা তেজস্বী যাদব, লক্ষ্মীবারে দিল্লিতে সারবেন বাগদান

Published by: Kishore Ghosh |    Posted: December 8, 2021 4:21 pm|    Updated: December 8, 2021 5:37 pm

Tejashwi Yadav set to get married engagement tomorrow in Delhi | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরজেডি নেতা (RJD Leader) ও বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালু প্রসাদ যাদবের (Bihar former CM Lalu Prasad Yadav)  ছেলে তেজস্বী যাদবের (Wedding of Tejashwi Yadav) বিয়ে পাকা হল। সূত্রের খবর, আগামীকাল বৃহস্পতিবার দিল্লিতে (Delhi) তাঁর বাগদান অনুষ্ঠান হবে। কিন্তু তেজস্বীর স্ত্রী কে হতে চলেছেন?

এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছে যাদব পরিবার ও দল আরজেডি। সূত্রের খবর, তেজস্বীর যাদবের হবু স্ত্রী তরুণ নেতার পূর্ব পরিচিত তথা ঘনিষ্ঠ বন্ধু। এদিকে বাগদানের অনুষ্ঠান (Engagement Ceremony) আয়োজনে যাদব পরিবার ইতিমধ্যে দিল্লিতে পৌঁছে গিয়েছে। দিল্লিতে রয়েছেন তেজপ্রতাপ (Tej Pratap Yadav), লালু (Lalu Prasad Yadav) ও তেজস্বী। সঙ্গে রয়েছেন রাবড়ি দেবী (Rabri Devi) ও মিসা ভারতীও। জানা গিয়েছে, নিকট আত্মীয়স্বজন-সহ ৫০ জন অতিথি থাকবেন বৃহস্পতিবারের অনুষ্ঠানে।

[আরও পড়ুন: এই প্রথম নয়, বহুবার দুর্ঘটনার মুখে পড়েছে Mi-17 হেলিকপ্টার]

প্রসঙ্গত, আরজেডি নেতা তেজস্বী যাদবের লালুর সবচেয়ে ছোট ছেলে। তথাপি বছর ৩২-এর তেজস্বীকেই লালুর রাজনৈতিক উত্তরাধিকারী বলে মনে করা হয়। লালুর আট ছেলেমেয়ের মধ্যে কেবল তাঁর বিয়েই বাকি ছিল। এবার ছোট ছেলের বিয়ে দিয়ে সেই কর্তব্যও মিটিয়ে ফেলতে চলেছেন লালু-রাবড়ি।

উল্লেখ্য, তেজস্ব যাদব আরজেডির রাঘোপুরের বিধায়ক (MLA of Raghopur)। তিনি বিহারের বিরোধী দলনেতাও বটে। ২০১৫ থেকে ২০১৭ সাল অবধি বিহারের উপমুখ্যমন্ত্রী ছিলেন। তেজস্বী যাদব ক্রিকেটেও খেলেছেন। আইপিএলে দিল্লি ডেয়ারডেভিলস (Delhi Daredevils) দলে ছিলেন তিনি। তিনি ঝাড়খণ্ড ক্রিকেট দলেরও (Jharkhand Cricket Team) সদস্য ছিলেন।

[আরও পড়ুন: তামিলনাড়ুতে ভেঙে পড়ল সেনা চপার, ছিলেন সেনা সর্বাধিনায়ক বিপিন রাওয়াত]

তেজস্বীর বড় ভাই তেজ প্রতাপ ২০১৮  সালে বিয়ে করেন। চন্দ্রিকা রাইয়ের মেয়ে ঐশ্বর্যকে বিয়ে করেছিলেন তিনি। তবে বিয়ের কয়েক মাস পর আদালতে বিবাহবিচ্ছেদের আবেদন করেন তেজ প্রতাপ। তেজ প্রতাপ এবং ঐশ্বর্য একে অপরের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছিলেন। হাইভোল্টেজ নাটকের পর আইনত বিবাহবিচ্ছেদ হয় তাঁদের।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে