BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৮  শনিবার ২৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সদ্যোজাতকে জলের বালতিতে ডুবিয়ে মারল মা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 4, 2017 9:07 am|    Updated: December 20, 2019 3:54 pm

Telengana woman held for murdering newborn baby

ফাইল ফটো

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্যোজাতকে জলের পাত্রে ডুবিয়ে মারার অভিযোগ উঠল ২২ বছরের এক যুবতীর বিরুদ্ধে। তেলেঙ্গানার খাম্মাম জেলার ঘটনা। পুলিশ সূত্রের খবর, ওই যুবতী অবিবাহিত। সেই কারণেই এমন ভয়াবহ কাণ্ড ঘটিয়েছে বলে মনে করছে পুলিশ।

[বহুতল থেকে ঝাঁপ ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্রের, রেখে গেলেন আত্মহত্যার ভিডিও]

রাইদুরগাম থানার পুলিশ জানিয়েছে, গত সপ্তাহেই ওই যুবতী একটি বেসরকারি হাসপাতালে ল্যাব টেকনিশিয়ান হিসাবে কাজ শুরু করে। ছ’মাসের সন্তানসম্ভবা ছিল সে। কিন্তু কাজ যোগ দেওয়ার সময় হাসপাতাল কর্তৃপক্ষকে এ বিষয়ে তিনি কিছুই জানায়নি। পুলিশ আধিকারিক ডি দুর্গা প্রসাদ জানান, গত রবিবার ওই যুবতীর নাইট শিফট ছিল। সোমবার দুপুর দেড়টা নাগাদ হাসপাতালের কয়েকজন বাথরুম থেকে এক সদ্যোজাতর কান্নার আওয়াজ পান। এরপরই সেখানে গিয়ে দরজার ফাঁক দিয়ে দেখতে পান এক ভয়াবহ দৃশ্য! ওই ল্যাব টেকনিশিয়ান এক সদ্যোজাতকে জলের পাত্রে ডুবিয়ে মারছে। জোর করে বাথরুমে ঢুকে পড়েন তাঁরা। কিন্তু শেষ রক্ষা হয়নি। ততক্ষণে নিষ্প্রাণ হয়ে গিয়েছে শিশু-দেহটি।

[রাশিয়ায় মেট্রো স্টেশনে জোড়া বিস্ফোরণ, মৃত অন্তত ১০]

এদিকে ওই যুবতীর রক্তপাত শুরু হওয়ায় ওই হাসপাতালেই ভর্তি করা হয় তাকে। পুলিশ তার বিরুদ্ধে খুনের মামলা দায়ের করেছে। পুলিশের অনুমান, অবিবাহিত ওই যুবতী সন্তানটিকে জন্ম দিতে চায়নি। তাই এই নৃশংস ঘটনা ঘটিয়েছে।

[এবার এই পরিষেবাতেও ভোডাফোন, এয়ারটেলকে পিছনে ফেলল জিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে