BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কাশ্মীরে ফের ব্যাঙ্ক লুট করল জঙ্গিরা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 2, 2017 1:02 pm|    Updated: May 2, 2017 1:03 pm

Terrorists Loot bank in Kashmir's Kulgam

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের জঙ্গি হানায় আক্রান্ত জম্মু-কাশ্মীর। সোমবারের পর মঙ্গলবারও ফের একটি ব্যাঙ্কে ডাকাতির ঘটনা ঘটল। এবারও ঘটনাস্থল কুলগাম জেলা। জানা গিয়েছে, এদিন দুই মুখোশধারী জঙ্গি মিলে ইয়ারিপোরা এলাকার কাদের গ্রামের এল্লাকুয়াই দেহাতি ব্যাঙ্ক থেকে ৬৫ হাজার টাকা লুট করে নিয়েছে। ইতিমধ্যে ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে বিশাল পুলিশ বাহিনী ও সেনা জওয়ানরা। ঘিরে ফেলা হয়েছে গোটা এলাকা। জঙ্গিদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

এদিকে, সোমবারের ডাকাতির ঘটনার দায় স্বীকার করে নিয়েছে হিজবুল মুজাহিদিন। হিজবুলের মুখপাত্র বুরহানউদ্দিন মঙ্গলবার একথা জানিয়েছে। তবে তিনি বলেন ঘটনায় দুই ব্যাঙ্ককর্মীর মৃত্যুর জন্য হিজবুল দায়ী নয়। তাঁদের মৃত্যু সিআরপিএফ জওয়ানদের গুলিতে হয়েছে। সংবাদসংস্থা এএনআই সাক্ষাৎকারে বুরহাউদ্দিন বলেন, ‘আমাদের কাছে যথেষ্ট টাকা ছিল। টাকা লুট করা উদ্দেশ্য ছিল না। ওই দুই ব্যাঙ্ক কর্মীর মৃত্যুতে সমবেদনা জানাচ্ছি। তবে কোনভাবেই তাঁদের আমরা মারিনি। ওঁদের মৃত্যু সিআরপিএফের গুলিতে হয়েছে। আর নিরীহ কাশ্মীরিদের আমরা কখনই মারতে চাই না।’

[অনিচ্ছাকৃত খুনের মামলায় জেরা করা হবে বিক্রমকে]

এর আগে সোমবার উপত্যকার কুলগাম এলাকায় জম্মু-কাশ্মীর ব্যাঙ্কের একটি ক্যাশ ভ্যানে হামলা চালায় জঙ্গিরা। ওই হামলায় মৃত্যু হয় ৫ পুলিশকর্মী ও দুই ব্যাঙ্ক আধিকারিকের। হামলায় মৃত পুলিশকর্মীদের বন্দুক ও ৫০ লক্ষ টাকা নিয়ে পালায় জঙ্গিরা।

[Jio-র প্রভাব, এবার জলের দরে ৪জি ফিচার ফোন আনছে রিলায়েন্স]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে