২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ভারতকে বিন্দুমাত্র মিস করি না: বিজয় মালিয়া

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 14, 2017 12:16 pm|    Updated: July 14, 2017 12:16 pm

There's nothing to miss about India, says Vijay Mallya

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আয়েশ করে ভারতের খেলা দেখেছেন গ্যালারিতে বসে। ভারতের মিডিয়াতে তাঁর সমালোচনা হলে তা নিয়ে বিরক্তি প্রকাশও করেছেন। তাহলে কি কোথাও ভারতকে মিস করছেন বিজয় মালিয়া? এ প্রশ্নের মুখে সাফ জানালেন, বিন্দুমাত্র না। ভারতে মিস করার মতো কিছু নেই।

রামমন্দির তৈরি করতে না দিলে হজযাত্রা আটকানোর হুমকি বিজেপি বিধায়কের ]

এই ক’দিন আগে চ্যাম্পিয়ন্স ট্রফিতে খোশ মেজাজে গ্যালারিতে দেখা গিয়েছিল লিকার ব্যারনকে। দেশে যাঁর নামে কোটি কোটি টাকা প্রতারণার অভিযোগ। এমনকী তাঁকে দেশে ফিরিয়ে বিচার শুরু করতে মাথাব্যথার শেষ নেই ভারত সরকারের। সেই মালিয়া দিব্য মেজাজে খেলা দেখছেন, এ দৃশ্য নজরে আসতেই হইচই পড়ে। শুধু তাই নয় বিরাট কোহলির চ্যারাটি ডিনারেও হাজির হয়ে যান তিনি। সুনীল গাভাসকরের মতো ক্রিকেটারের সঙ্গে তাঁর কথা বলা নিয়েও তীব্র প্রতিক্রিয়া জানান অনেকে। কিন্তু তাতে অবশ্য বিন্দুমাত্র হেলদোল নেই মালিয়ার। সেদিনও ছিল না, আজও না। ইতিমধ্যেই তাঁকে দেশে ফেরাতে গিয়ে হোঁচট খেয়েছে সরকার। তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগের সমস্ত প্রমাণই এখনও দাখিল করা সম্ভব হয়নি। তা নিয়ে ভিনদেশের আদালতে কটাক্ষের শিকার হতে হয়েছে ভারতকে। পরিস্থিতি এখন এমন যে, এ বছর আর এ নিয়ে শুনানির কোনও সম্ভাবনাই নেই প্রায়।

পর্নে আসক্ত পড়ুয়ারা! রুখতে কী ভাবনা সরকারের? ]

এই পরিস্থিতিতেই ভারত নিয়ে প্রশ্ন করা হলে রীতিমতো তেড়েফুঁড়ে ওঠেন মালিয়া। সাফ জানিয়ে দেন, ভারতকে বিন্দুমাত্র মিস করেন না তিনি। কেননা মিস করার মতো কিছু নেই। তাঁর ঘনিষ্ঠজনেরা সকলে বিদেশেই আছেন। তাঁর কাছাকাছিই আছেন। সুতরাং পরিবারের দিক থেকে মিস করার কিছু নেই ভারতে। দেশে তাঁকে নিয়ে যত হইচই হোক, আর তাঁকে দেখে যতই চোর চোর ধ্বনি উঠুক, সে সব কিছুই যে তাঁকে বিচলিত করে না, তা শরীরী ভাষাতে বারবারই বুঝিয়ে দিচ্ছেন মালিয়া।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে