৩০ আশ্বিন  ১৪২৮  রবিবার ১৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বেধড়ক মেরে গায়ে আগুন ধরিয়ে দিল ওরা…

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 24, 2017 5:05 pm|    Updated: January 24, 2017 5:05 pm

'They burnt my thighs

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাক্তন ডিআইজি কর্তার বাড়িতেই নিরাপত্তার ঘাটতি। রক্ষকের বাড়িতেই টাকার খোঁজে হামলা চালাল ডাকাতের দল। টাকার খোঁজে বাড়ির দুই মহিলার উপর চালালো নৃশংস অত্যাচার। আর আলিগড়ের এই ঘটনা প্রকাশ্যে আসার পরই ছড়িয়েছে চাঞ্চল্য।

গত শনিবার রাতে, জিকারপুরের প্রাক্তন ডিআইজি আর কে সিংয়ের বাড়িতে ছ’জনের একটি দুষ্কৃতী দল হামলা চালায়। সেই সময় বাড়িতে ডিআইজি’র পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন না। বাড়িতে ছিলেন একমাত্র কেয়ারটেকারের স্ত্রী এবং তাঁর ভাইঝি। তাঁদের কাছেই শনি এবং রবিবার রাত হয়ে রইল বিভীষিকা। তাঁরা জানিয়েছেন, ডাকাতদের কাছে খবর ছিল প্রাক্তন পুলিশ কর্তার বাড়িতে রয়েছে ৫০ লক্ষ টাকা। আর সেই টাকা লুঠ করতেই সেদিন রাতে তারা হামলা চালায়।

টাকা না পেয়ে বাড়িতে উপস্থিত দুই মহিলার উপর অকথ্য অত্যাচার চালায় দুষ্কৃতীরা। কেয়ারটেকারের স্ত্রী জানিয়েছেন, টাকার খোঁজ না পেয়ে দুই মহিলাকে বেধড়ক মারধর করে তারা। সেই সঙ্গে তাঁদের শরীরে সিগারেটের ছ্যাঁকা দেওয়া হয় বলেও জানিয়েছেন তাঁরা। দেশলাই জ্বালিয়ে তাঁদের শরীর পুড়িয়ে দেওয়া হয় বলেও অভিযোগ। এই ঘটনায় ১৮ বছরের তরুণী রীতিমতো অসুস্থ হয়ে পড়েন। শনি ও রবিবারের বিভীষিকাময় সেই মুহূর্ত তিনি কোনওভাবেই ভুলতে পারছেন না।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement