Advertisement
Advertisement
Chhattisgarh

মর্মান্তিক! ভাইপোর বিয়ের আসরে নাচতে নাচতে মৃত্যু ভিলাই স্টিল প্ল্যান্টের ম্যানেজারের

হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ওই ব্যক্তির।

This Bhilai Steel Plant Manager Dies Of Heart Attack While Dancing in Chhattisgarh | Sangbad Pratidin
Published by: Kishore Ghosh
  • Posted:May 11, 2023 11:50 am
  • Updated:May 11, 2023 3:32 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আনন্দ অনুষ্ঠান আচমকা ঢেকে গেল বিষাদের কালো মেঘে। ছত্তিশগড়ে (Chhattisgarh) একটি বিয়ের অনুষ্ঠানে নাচতে নাচতে হৃদরোগে আক্রান্ত মৃত্যু হল এক ব্যক্তির। আনন্দ সন্ধ্যায় আত্মীয় পরিচিতের আগমনে ভরে উঠেছিল বিয়েবাড়ি। চলছিল পান-ভোজন, গান-বাজনা-নাচ। কিন্তু আচমকা তাল কাটল। ভাইপোর বিয়ের আনন্দে নাচতে নাচতে মাটিতে লুটিয়ে পড়েন ওই ব্যক্তি। ঘটনাস্থলেই হৃদরোগে আক্রান্ত হয় মৃত্যু হয় তাঁর। মর্মান্তিক সেই দৃশ্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

গত ৫ মে বালোদ জেলার ডাল্লি-রাঝারা শহরতলিতে ছিল ওই বিয়েবাড়ি। মৃত ব্যক্তির নাম দিলীপ রাউজকর। তিনি ভিলাই স্টিল প্ল্যান্টের ম্যানেজার। ঘটনার দিন ভাইপোর বিয়েতে যোগ দিয়েছিলেন। বিয়েবাড়ির একদিকে নব বর-বধূর বসার জন্য একটি সুসজ্জিত মঞ্চ বাঁধা হয়েছিল। নব বিবাহিত যুগল এবং অন্যদের সঙ্গে একটি পাঞ্জাবি গানের সঙ্গে তুমুল নাচে মাতেন দিলীপ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, নাচের মাঝখানে হঠাৎ থমকে যান তিনি। এরপর শারীরিক অস্বস্তিতে বসে পড়তে দেখা যায় তাঁকে। কয়েক মুহূর্ত পড়ে চিৎ হয়ে পড়ে যান মঞ্চের উপরে।

Advertisement

[আরও পড়ুন: কর্ণাটকে বিজেপি হারলে এগোতে পারে লোকসভা ভোট! কেন্দ্রীয় মন্ত্রিসভায় রদবদলেরও সম্ভাবনা]

আশপাশের লোকেরা দ্রুত ছুটে আসেন দিলীপের কাছে। যদিও তাঁকে বাঁচানো যায়নি। মঞ্চে পড়েই মৃত্যু হয় তাঁর । মুহূর্তে বদলে যায় বিয়েবাড়ির আবহাওয়া। পরে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হলে লাভ হয়নি। উল্লেখ্য, গত কয়েক বছরে নাচতে নাচতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর একাধিক ঘটনা দেখা গিয়েছে। মাঝে রাজস্থানে বোনের বিয়ের শোভাযাত্রায় নাচতে নাচতে এক যুবকের মৃত্যু হয়েছিল। সেই ভিডিও ভাইরাল  হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। গত ফেব্রুয়ারি মাসে একই ধরনের ঘটনায় শোকের ছায়া নামে তেলেঙ্গানার একটি বিয়ে বাড়িতে। নাচের মাঝেই মৃত্যু হয়েছিল এক যুবকের।

Advertisement

[আরও পড়ুন: এক সপ্তাহে তৃতীয়বার, ফের বিস্ফোরণে কেঁপে উঠল অমৃতসরের স্বর্ণমন্দির চত্বর, গ্রেপ্তার ৫]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ