BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

সরকারি অফিসারদের বাঁশ দিয়ে মারার নিদান BJP সাংসদের, বিতর্কে গিরিরাজ

Published by: Abhisek Rakshit |    Posted: March 7, 2021 3:18 pm|    Updated: March 7, 2021 3:50 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিতর্কে বেগুসরাইয়ের (Begusarai) বিজেপি (BJP) সাংসদ তথা কেন্দ্রীয় পশুপালন দপ্তরের মন্ত্রী গিরিরাজ সিং (Giriraj Singh)। বিহারে (Bihar) প্রকাশ্য জনসভায় সরকারি আধিকারিকদের বাঁশ দিয়ে মারার নিদান দিলেন তিনি। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। নিন্দায় মুখর বিরোধীরা।

শনিবার বিহারের বেগুসরাইয়ে একটি জনসভায় বক্তৃতা রাখতে গিয়ে সরকারি আধিকারিকদের সরাসরি হুঁশিয়ারি দিলেন তিনি। তাঁরা কাজ না করলে সরাসরি বাঁশ দিয়ে মারার নিদানও দিলেন। সংবাদসংস্থা এএনআইয়ের পক্ষ থেকে প্রকাশিত একটি ভিডিওতে কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজকে সাধারণ মানুষের উদ্দেশে বলতে শোনা যায়, “যদি কেউ (সরকারি আধিকারিক) আপনাদের অভিযোগ না শোনেন, তাহলে তাঁদের বাঁশের লাঠি দিয়ে মারুন। আমরা তাঁদের কোনও বেআইনি বা অবৈধ কাজ করতে বলছি না। কিন্তু আমরা কোনও আধিকারিকের বেআইনি কাজকেও সহ্য করব না।”

 

[আরও পড়ুন: বিবেক দংশন! সেনার নির্দেশ মানতে নারাজ, ভারতের আশ্রয়প্রার্থী মায়ানমারের পুলিশকর্মীরা]

যদিও তাঁর এই বক্তব্যের পরই রীতিমতো বিতর্ক তৈরি হয়েছে। কেন্দ্রীয় মন্ত্রীর বক্তব্যের সমালোচনায় মুখ খুলেছেন বিরোধীরাও। নেটদুনিয়ায় অনেকেই আবার কেন্দ্রীয় মন্ত্রীকে পালটা খোঁচা দিয়েছেন। কেউ লেখেন, “তাহলে যে রাজনৈতিক নেতারা প্রতিশ্রুতি দিয়েও তা রক্ষা করেন না, তাঁদের কী বলবেন?” আরেকজন লেখেন, “এই ধরনের লোকজনকে কখনও নেতা বলা যায় না।”

 

[আরও পড়ুন: ‘তৃণমূল ফিরলে কাশ্মীর হবে বাংলা’, বিতর্কিত মন্তব্য করে ওমর আবদুল্লার কটাক্ষের মুখে শুভেন্দু]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement