৭  আশ্বিন  ১৪২৯  সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মায়ের ছবি বিকৃত করে ব্ল্যাকমেল ছেলেকে, ৪০ হাজার টাকা আদায়, গ্রেপ্তার তিন নাবালক

Published by: Kishore Ghosh |    Posted: August 7, 2022 7:06 pm|    Updated: August 7, 2022 7:47 pm

Three boys blackmail Class IV student with mom’s morphed pics | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বদলে যাচ্ছে জুভেনাইল অপরাধের ধরন। নাবালকরাও এমন অপরাধে অভিযুক্ত হচ্ছে যা সাধারণত প্রাপ্তবয়স্করা করে থাকেন। সম্প্রতি তামিলনাড়ু (Tamilnadu) পুলিশ গ্রেপ্তার করেছে তিন কিশোরকে। তারা চতুর্থ শ্রেণির এক ছাত্রকে ভয় দেখায়, তার মায়ের বিকৃত ছবি নেটমাধ্যমে ছড়িয়ে দেবে। অভিযোগ, এভাবে ওই ছাত্রের থেকে ৪০ হাজার টাকা আদায় করে তিন কিশোর। তাদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি তামিলনাড়ুর কোয়েম্বাটোরের (Coimbatore)। ওই চতুর্থ শ্রেণির ছাত্র এক অভিযুক্তের মায়ের কাছে হিন্দি পড়তে যেত। মহিলার কাছে প্রাইভেট টিউশন নেওয়ার সূত্রেই তাঁর ১৭ বছর বয়সি ছেলের সঙ্গে আলাপ হয়েছিল বালকের। এরপর স্কুলছুট অভিযুক্ত বন্ধুত্বের অছিলায় বালকের থেকে তার মায়ের কিছু ছবি নেয়। পরিকল্পনা করে ১৪ ও ১৫ বছর বয়সি দশম শ্রেণির ছাত্র দুই বন্ধুর সঙ্গে মিলে সেই ছবি বিকৃত করে। এরপর সেই ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেবে বলে ভয় দেখাতে থাকে বালককে। এভাবেই চতুর্থ শ্রেণির ছাত্রটির থেকে প্রায় ৪০ হাজার টাকা হাতিয়ে নেয় তিন নাবালক।

[আরও পড়ুন: দোষী সাব্যস্ত হতেই আদালত থেকে পালালেন যোগীর মন্ত্রী! চাঞ্চল্য উত্তরপ্রদেশে]

পুলিশ জানিয়েছে, অসহায় ছেলেটি চার নাবালকের দাবি মেটাতে বাড়ি থেকে টাকা চুরি করতে থাকে। নেটমাধ্যমে যদি মায়ের বিকৃত ছবি ছড়িয়ে পড়ে, তবে কী হবে ভেবে চূড়ান্ত আতঙ্কিত হয়ে দিনের পর দিন অভিযুক্তদের আবদার মেটাতে থাকে বালক। শুক্রবার একই ভাবে টাকা চুরি করতে গিয়েছিল অসহায় বালকটি। সেই সময় তাকে হাতনাতে ধরেন তার বাবা। তিনি খোঁজখবর করতেই জানাজানি হয় বিষয়টি। পুলিশে অভিযোগ জানান বালকের বাবা। এরপরই গ্রেপ্তার করা হয় অভিযুক্ত তিন নাবালককে।

[আরও পড়ুন: বিমার টাকায় ঋণ মেটানোর ছক, ইন্টারনেট ঘেঁটে স্ত্রীকে খুন করলেন যুবক!]

পোল্লাচি পূর্ব থানার পুলিশ আধিকারিক জানান, শুক্রবার বালকের বাবা তাকে হাতেনাতে ধরতে গোটা বিষয়টি স্পষ্ট হয়। ধাপে ধাপে মোট ৪০ হাজার টাকা আদায় করা হয়েছে বালকের কাছ থেকে। শনিবার অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছে। নাবালকদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে