BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ভোররাতে আগ্রায় ভেঙে পড়ল বাড়ির দেওয়াল, ৩ শিশুর মৃত্যু

Published by: Suparna Majumder |    Posted: June 16, 2021 9:03 am|    Updated: June 16, 2021 9:03 am

Three children died after a wall collapsed in Agra's Kagarol | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোররাতে আগ্রায় মর্মান্তিক দুর্ঘটনা। বাড়ির দেওয়াল ভেঙে পড়ায় মৃত্যু হল ৩ শিশুর। ঘটনাটি ঘটেছে আগ্রার কাগারোল এলাকায়। পুলিশ সূত্রে খবর, শিশুদের মিলিয়ে মোট ৯ জন ছিল ওই বাড়িতে। বাকি ছ’জন গুরুতর আহত। তাঁদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদ সংস্থা এএনআইকে আগ্রার ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট প্রভু এন সিং (Prabhu N Singh) জানান, মৃত্যু শিশুদের মধ্যে একজন ছেলে ও দু’জন মেয়ে ছিল। ৩ থেকে ৮ বছরের মধ্যে প্রত্যেকের বয়স। হাসপাতালে আহতদের চিকিৎসা চলছে।

 

[আরও পড়ুন: অবশেষে নতিস্বীকার, তথ্যপ্রযুক্তি আইন মেনে মুখ্য আধিকারিক নিয়োগ করল Twitter]

শোনা গিয়েছে, বাড়িতে নতুন তৈরি করা হয়েছিল। তাতেই নয় জনের বাস ছিল। তবে ন’জন একই পরিবারের সদস্য ছিল কি না, সেই সম্পর্কে কিছু জানা যায়নি। বুধবার ভোররাতে প্রচণ্ড শব্দে আশেপাশের লোকজনের ঘুম ভাঙে। বাইরে এসেই তাঁরা ঘটনাটি দেখতে পান। স্থানীয় বাসিন্দারাই প্রথমে উদ্ধারে কাজ শুরু করেন। স্থানীয় পুলিশ ও দমকলে খবর দেওয়া হয়। খবর পেয়েই ঘটনাস্থলে আসে দুই পক্ষ। সঙ্গে সঙ্গে উদ্ধারকাজ শুরু করা হয়। ৯ জনকেই উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। সেখানে ৩ শিশুকে মৃত বলে ঘোষণা করা হয়।

কীভাবে আচমকা একটি বাড়ির দেওয়াল এভাবে ভেঙে পড়ল? তা খতিয়ে দেখছে পুলিশ। ঘটনার উপযুক্ত তদন্তের আশ্বাস দেওয়া হয়েছে। শোনা গিয়েছে, আহতদের শারীরিক অবস্থা একটু ঠিক হলেই তাঁদের জিজ্ঞাসাবাদ করা হবে। আপাতত, ঘটনাস্থল থেকে প্রয়োজনীয় তথ্য পাওয়ার চেষ্টা করছে আগ্রা পুলিশ (Agra Police)।

[আরও পড়ুন: Corona Virus: সৌদির সিদ্ধান্তই চূড়ান্ত, এ বছর হজে যেতে পারবেন না ভারতীয়রা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে