BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

আখনুরে জিআরইএফ ক্যাম্পে জঙ্গি হামলায় নিহত তিন

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 9, 2017 8:46 am|    Updated: January 9, 2017 10:30 am

Three GREF personnel have lost their lives in attack on GREF camp in Akhnoor

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাশ্মীরে ফের বড়সড় জঙ্গি হামলা। সোমবার ভারী অস্ত্রশস্ত্রে সজ্জিত জঙ্গিরা জম্মু ও কাশ্মীরের আখনুর জেলার জেনারেল রিজার্ভ ইঞ্জিনিয়ার ফোর্স বা জিআরইএফ ক্যাম্পে হামলা চালিয়ে তিনজনকে হত্যা করল। মারা গিয়েছেন সীমান্ত সড়ক নির্মাণ সংস্থার তিন শ্রমিক।

(চিন-পাকিস্তান বাড়াবাড়ি করলে এবার ভারতীয় সেনাও শক্তি প্রদর্শন করবে)

সংবাদসংস্থা এএনআই সূত্রে খবর, সকাল সাতটা নাগাদ এই হামলা হয়। ক্যাম্প চত্বর থেকে তীব্র গোলাগুলির শব্দ শোনা যায়। কেন্দ্রীয় নিরাপত্তারক্ষীরা গোটা এলাকা ঘিরে ফেলেন। নিয়ন্ত্রণরেখা বা এলওসি থেকে মাত্র ২ কিলোমিটার দূরত্বে অবস্থিত আখনুরে জিআরইএফ প্লাটুন মোতায়েন ছিল। সূত্রের খবর, জঙ্গিরা এলওসি-র কাছে বাতাল গ্রামে অনুপ্রবেশ করে। জঙ্গিদের খোঁজে চিরুনি তল্লাশি শুরু করেছেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। আখনুরে জারি করা হয়েছে চূড়ান্ত সতর্কতা।

বর্ডার রোড অর্গানাইজেশন ক্যাডারের অংশ জিআরইএফ ও বর্ডার রোডস ইঞ্জিনিয়ারিং সার্ভিসের দায়িত্ব দেশের সীমান্তবর্তী এলাকাগুলির রাস্তা ও যোগাযোগ ব্যবস্থার দেখভাল করা। জঙ্গিরা তাঁদের উপর হামলা চালিয়ে উপত্যকার সড়ক ও যোগাযোগ ব্যবস্থার উপর আঘাত হানতে চাইছে বলে অনুমান কেন্দ্রীয় বাহিনীর। তবে কোনও জঙ্গিকে রেয়াত করা হবে না। গোটা এলাকা কর্ডন করে চলছে জঙ্গিদের খোঁজ, জানিয়েছেন কেন্দ্রীয় সশস্ত্র বাহিনীর মুখপাত্র। অন্যান্য সেনা ছাউনিগুলিকে বাড়তি নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে।

রাজ্য কি পাকিস্তানের প্রতি সমব্যথী, প্রশ্ন প্রাক্তন সেনাকর্তা-বুদ্ধিজীবীদের

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে