BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

TMC in Tripura: থানার ভিতরে সায়নী-সহ তৃণমূল নেতৃত্ব, বাইরে হামলা বিজেপির, সংঘর্ষ আগরতলায়

Published by: Sucheta Sengupta |    Posted: November 21, 2021 2:28 pm|    Updated: November 21, 2021 3:17 pm

TMC in Tripura: Agitation into Police Station in Tripura due to TMC-BJP clashes | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ত্রিপুরায় তৃণমূলের (TMC) উপর হামলার ঘটনায় অশান্তি চলছে তো চলছেই। রবিবার দিনভর থানার বাইরে, ভিতরে শোরগোল। তৃণমূলের যুব সভানেত্রী সায়নী ঘোষকে (Saayoni Ghosh) থানায় ডেকে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ চলাকালীন বিজেপির কর্মী, সমর্থকরা থানা ঘেরাও করে বিক্ষোভ দেখাতে শুরু করেন বলে অভিযোগ। তা নিয়ে তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে পূর্ব আগরতলা থানা চত্বর। বাড়তি পুলিশ মোতায়েন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা হয়। স্থানীয় তৃণমূল নেতা সুবল ভৌমিকের গাড়ি ভাঙচুর করা হয় বলেও অভিযোগ।

[আরও পড়ুন: বুধবারই কৃষি আইন প্রত্যাহারের প্রস্তাবে ছাড়পত্র দিতে পারে কেন্দ্রীয় মন্ত্রিসভা! দাবি সূত্রের]

তৃণমূলের হয়ে প্রচার করতে ত্রিপুরায় (Tripura) অস্থায়ী আস্তানা গেঁড়েছে নেতৃত্ব। কুণাল ঘোষ, সুস্মিতা দেব, সায়নী ঘোষরা রয়েছেন পোলো টাওয়ার হোটেলে। রবিবার সকালে সেই হোটেলেই চড়াও হয় স্থানীয় পুলিশ। তাঁদের দাবি, সায়নী ঘোষের গাড়ির ধাক্কায় একজন জখম হয়েছেন। সেই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য সায়নীকে আটক করতে আসে পুলিশ। যদিও পুলিশকে আগে নোটিস দিতে হবে বলে দাবি করেন কুণাল ঘোষ (Kunal Ghosh)। এমনকী, সায়নীকে থানায় নিয়ে যেতে বাধা দেন তিনি। পরে অবশ্য সায়নী নিজেই পূর্ব আগরতলার মহিলা থানায় হাজিরা দিয়েছেন। তাঁর সঙ্গে গিয়েছেন সাংসদ সুস্মিতা দেব, যুব তৃণমূল নেতৃত্ব সুদীপ রাহা, জয়া দত্তরা।

তৃণমূল নেতৃত্ব থানায় পুলিশ অফিসারদের সঙ্গে কথা বলার সময় অভিযোগ, বিজেপি (BJP) কর্মী, সমর্থকরা থানা ঘেরাও করেন। সায়নী ঘোষ ত্রিপুরার মুখ্যমন্ত্রীকে অপমান করেছেন। তার বিরোধিতায় সরব হয়েছে বিজেপি। এরপর থানায় বিক্ষোভ দেখানো হয়। থানার বাইরে তৃণমূল-বিজেপি সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। ধুন্ধুমার বেঁধে যায়। বিজেপির ২৫-৩০ জন বাইকে করে আগরতলা মহিলা থানায় হামলা করে বলে অভিযোগ, চলে ইটবৃষ্টিও। স্থানীয় তৃণমূল নেতা সুবল ভৌমিকের গাড়িতে ভাঙচুর হয়। তৃণমূলের দুই কর্মীর মাথা ফেটেছে। তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

[আরও পড়ুন: TMC in Tripura: ত্রিপুরায় সায়নী ঘোষকে আটক করতে হোটেলে পুলিশের হানা, বাধা কুণালের

তৃণমূল নেতা কুণাল ঘোষের অভিযোগ, মাথায় হেলমেট পরে, হাতে লাঠি নিয়ে বিজেপি কর্মী, সমর্থকরা থানার বাইরে জমায়েত করে তৃণমূলের উপর আক্রমণ চালায়। থানায়, পুলিশের নাগালের মধ্যে এভাবে হামলা চালানো নিয়ে ব্যাপক ক্ষুব্ধ তৃণমূল নেতৃত্ব। সুস্মিতা দেবদের অভিযোগ, থানায় ডেকে এনে পরিকল্পিতভাবে আঘাত করা হয়েছে। বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে পরিস্থিতি নিয়ন্ত্রণে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে