BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘ভয় দেখানোর চেষ্টা, তৃণমূলকে আটকানো যাবে না’, বিমানবন্দরে বোমাতঙ্ক নিয়ে তোপ অভিষেকের

Published by: Tiyasha Sarkar |    Posted: November 22, 2021 10:44 am|    Updated: November 22, 2021 2:27 pm

TMC leader Abhishek Banerjee slams Tripura Government | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) অবতরণের আগেই ব্যাগ ঘিরে আগরতলা বিমানবন্দরে বোমাতঙ্ক ছড়িয়েছিল। ব্যাগটি উদ্ধার করতে ঘটনাস্থলে পৌঁছয় বম্ব স্কোয়াড, সিআইএসএফ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায় বিমানবন্দর চত্বরে। তবে সেসবকে গুরুত্ব দিতে নারাজ অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর কথায়, ভয় দেখানোর জন্যই এসব করা হচ্ছে।  

সোমবার সকাল সাড়ে ন’টা নাগাদ আগরতলার উদ্দেশে রওনা হন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।  তিনি পৌঁছনোর আগেই আগরতলা বিমানবন্দরে পড়ে থাকতে দেখা যায় একটি কালো ব্যাগ। ঠিক যেখানে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কনভয় রাখা ছিল, তার পাশেই ছিল ব্যাগটি। স্বাভাবিকভাবেই সেটিকে ঘিরে তীব্র আতঙ্ক ছড়ায়। খবর দেওয়া হয় পুলিশে। তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় বম্ব স্কোয়াড, CISF। পুলিশ কুকুর দিয়ে তল্লাশি চালানো হয় বিমানবন্দরে। 

[আরও পড়ুন: Coronavirus Updates: দেশে একদিনে করোনা সংক্রমণ প্রায় সাড়ে ৮ হাজার, ৫৩৮ দিনে সর্বনিম্ন]

এই পরিস্থিতিতে দশটা বেজে পনেরো মিনিট নাগাদ আগরতলা বিমানবন্দরে নামেন অভিষেক। সেখান থেকেই ত্রিপুরা সরকারকে তীব্র আক্রমণ করেন অভিষেক। মুখ খোলেন বোমাতঙ্ক প্রসঙ্গেও। অভিষেক বলেন, “বিমানবন্দরে ব্যাগ ঘিরে বোমাতঙ্ক ছড়িয়েছে। এসব করে ভয় দেখিয়ে তৃণমূলকে আটকানো যাবে না। আমার সঙ্গে শত্রুতা থাকলে আমার গাড়ি উড়িয়ে দিন বোম মেরে। কিন্তু সাধারণ মানুষের উপর কেন এত রাগ? বিমানবন্দরে কেন এমন আচরণ?” সংবাদমাধ্যমকে আক্রমণ নিয়েও এদিন তীব্র ক্ষোভ প্রকাশ করেন অভিষেক। বোমাতঙ্ক নিয়ে শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুও বলেন, ”ভয় দেখানোর জন্যই বিজেপির তরফে এসব করা হচ্ছে। কিন্তু এতে কোনও লাভ হবে না।”

 উল্লেখ্য, শনিবার ত্রিপুরার চৌমুহনীতে মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের সভার উদ্দেশে ‘খেলা হবে’ স্লোগান দেন সায়নী ঘোষ। মুখ্যমন্ত্রীর উদ্দেশে কটু মন্তব্যও করেন বলে অভিযোগ। যার জেরে গ্রেপ্তার করা হয় তাঁকে। সেই ঘটনাকে কেন্দ্র করে তপ্ত হয়ে রয়েছে ত্রিপুরা।   

 

[আরও পড়ুন: TMC in Tripura: রাতে বিমান অবতরণ নিয়ে জটিলতা, আজ ত্রিপুরা যেতে পারছেন না অভিষেক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে