Advertisement
Advertisement
Jiban Krishna Saha

৬ মাস ধরে জেলবন্দি, এবার জামিনের আর্জি নিয়ে সুপ্রিম কোর্টে জীবনকৃষ্ণ সাহা

জীবনকৃষ্ণর আবেদনের প্রেক্ষিতে সিবিআইকে নোটিস সুপ্রিম কোর্টের।

TMC MLA Jiban Krishna Saha appeals for bail in Supreme Court | Sangbad Pratidin
Published by: Subhajit Mandal
  • Posted:October 19, 2023 1:17 pm
  • Updated:October 19, 2023 1:37 pm

সোমনাথ রায়, নয়াদিল্লি: জামিনের আর্জি নিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহা। ৬ মাস ধরে জেলবন্দি তিনি। অথচ তদন্তে কোনও অগ্রগতি নেই। এই যুক্তিতে জামিনের আবেদন করেছেন তৃণমূল বিধায়ক।

শিক্ষক নিয়োগ দুর্নীতি কাণ্ডে এই মুহূর্তে জেলবন্দি বড়ঞার বিধায়ক জীবনকৃষ্ণ সাহা (Jiban Krishna Saha)। জামিন পাওয়ার জন্য বারবার নিম্ন আবেদন করলেও জামিন পাননি। তথ্যপ্রমাণের ভিত্তিতে নিম্ন আদালত সাফ জানিয়ে দিয়েছে, এখন তাঁর জামিন (Bail) পাওয়ার কোনও সম্ভাবনা নেই। শেষ পর্যন্ত বড়ঞার বিধায়ক সুপ্রিম কোর্টের দ্বারস্থ হলেন। তাঁর আবেদনের প্রেক্ষিতে সিবিআইকে নোটিস পাঠিয়েছে শীর্ষ আদালত। মামলার পরবর্তী শুনানি তিন সপ্তাহ পর।

Advertisement

[আরও পড়ুন: মামলা বেশি, লোকবল কম! চাপ সামলাতে রাজ্য পুলিশের কর্মী চাইছে CBI]

শিক্ষক নিয়োগ দুর্নীতিতে সিবিআইয়ের (CBI) হাতে গ্রেপ্তার হওয়া এজেন্টের সঙ্গে ঘনিষ্ঠতা সন্দেহে গত এপ্রিল মাসে বড়ঞার বিধায়ককে গ্রেপ্তার করে কেন্দ্রীয় তদন্তকারীরা। তার আগে প্রায় ৭২ ঘণ্টা তাঁর বাড়িতে তল্লাশি চলে। অভিযোগ ওঠে দুর্নীতির প্রমাণ লোপাট করতে বিধায়ক নিজের দুটি মোবাইল ফোন পুকুরে ছুঁড়ে ফেলে দেন। কিন্তু তাতেও শেষরক্ষা হয়নি। ধরা পড়ে জেলযাত্রা হয় তাঁর।

Advertisement

[আরও পড়ুন: স্ত্রীকে খুন করে আগুন লাগিয়ে প্রমাণ লোপাটের চেষ্টা! বউবাজারে গ্রেপ্তার স্বামী]

জেলে যাওয়ার পর একাধিকবার জামিনের আবেদন করেন তিনি। কিন্তু তাতে সুরাহা হয়নি। শীর্ষ আদালতে আবেদন করলেও অবশ্য পুজোর আগে জামিনের কোনও সম্ভাবনা নেই তৃণমূল নেতার।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ