BREAKING NEWS

১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সংসদে মূল্যবৃদ্ধির প্রতিবাদে ভাষণ কাকলির, পাশে বসে দু’লাখি ব্যাগ লুকোলেন মহুয়া!

Published by: Subhajit Mandal |    Posted: August 2, 2022 3:39 pm|    Updated: August 2, 2022 4:25 pm

TMC MP Mahua Moitra 'hides' Louis Vuitton bag in Lok Sabha during price rise debate | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সংসদে দাঁড়িয়ে মূল্যবৃদ্ধি নিয়ে ভাষণে তুফান তুলছেন কাকলি ঘোষ দস্তিদার (Kakoli Ghosh Dastidar)। নিত্যপ্রয়োজনীয় সামগ্রীর দাম বাড়ার প্রতিবাদ করে কাঁচা বেগুনে কামড় বসিয়ে দিয়েছেন তিনি। এদিকে আরেক তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র পাশে বসে নিজের ব্যাগ লুকিয়ে নিচ্ছেন। লোকসভার এমনই এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

দলেরই সাংসদ যখন মূল্যবৃদ্ধি নিয়ে ভাষণ দিচ্ছেন, গরিবদের জন্য গলা ফাটিয়ে দিচ্ছেন, তখনই চরম অস্বস্তিতে পড়তে হল তাঁর পাশে বসে থাকা মহুয়াকে (Mohua Moitra)। কৃষ্ণনগরের সাংসদের অস্বস্তি তাঁর দামি ব্যাগটি নিয়ে। যার দাম আনুমানিক দু’লক্ষ টাকা। নেটদুনিয়ায় দাবি করা হচ্ছে মহুয়ার ব্যাগটি লুই ভিত্তো নামের একটি নামী ব্র্যান্ডের। যা কিনা রীতিমতো দামিও। ভিডিও দেখে নেটিজেনদের অনুমান মহুয়ার হাতের ব্যাগটির দাম অন্তত ২ লক্ষ টাকা হবে।

[আরও পড়ুন: সোনিয়া-রাহুলকে জিজ্ঞাসাবাদের পর এবার ন্যাশনাল হেরাল্ডের সদর দপ্তরে হানা ইডির]

কাকলি যখন মূল্যবৃদ্ধি নিয়ে ভাষণ দিচ্ছেন, তখন অত দামি ব্যাগ পাশে রাখাটাকে হয়তো শোভনীয় মনে করেননি তৃণমূল (TMC) সাংসদ। সম্ভবত সেকারণেই তড়িঘড়ি ব্যাগটি সরিয়ে টেবিলের নিচে রাখতে দেখা যায় মহুয়াকে। যদিও পরে একটি টুইটে মহুয়া বোঝানোর চেষ্টা করেছেন, তাঁর লুকোনোর কিছু নেই। রোজই তিনি ব্যাগটি নিয়ে সংসদে যান। টুইটে তিনি বলেন, ‘২০১৯ সাল থেকে এই ব্যাগ নিয়েই সংসদে যাচ্ছি।’ এরপর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও (Narendra Modi) ঘুরিয়ে কটাক্ষ করেন তৃণমূল সাংসদ। মোদির বিখ্যাত সংলাপ ‘ঝোলা লেকে চল পড়েঙ্গে’-ও ক্যাপশনে লেখেন মহুয়া।

[আরও পড়ুন: সোনিয়া-রাহুলকে জিজ্ঞাসাবাদের পর এবার ন্যাশনাল হেরাল্ডের সদর দপ্তরে হানা ইডির]

প্রসঙ্গত, সম্প্রতি একাধিক বিষয় নিয়ে বিতর্কে জড়িয়েছেন মহুয়া। এর আগে তাঁর কালী মন্তব্য নিয়ে দেশজোড়া বিতর্ক হয়েছে। সদ্য তাঁর চিকেন স্যান্ডউইচ খাওয়া নিয়েও তৈরি হয়েছে বিতর্ক। এবার ব্যাগ বিতর্কেও দলকে অস্বস্তিতে ফেললেন তিনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে