BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

TMCP Foundation Day: ত্রিপুরায় TMCP প্রতিষ্ঠা দিবস পালন, টুইটে ছাত্রদের শুভেচ্ছা মমতা-অভিষেকের

Published by: Sayani Sen |    Posted: August 28, 2021 10:42 am|    Updated: August 28, 2021 11:14 am

TMCP founding anniversary celebrates in Tripura । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিপুল জনসমর্থনকে পুঁজি করে একুশের বিধানসভা নির্বাচনে (Assembly Election 2021) জিতে তৃতীয়বারের জন্য বাংলার মসনদে তৃণমূল। সেই সাফল্যকেই ভিত করে এবার লক্ষ্য চব্বিশের লোকসভা নির্বাচন। সামনেই রয়েছে ত্রিপুরার লড়াই। তাই শনিবার তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকীর সভায় দিক নির্দেশ করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। কী বার্তা দেন দলনেত্রী, সেদিকে নজর সকলের।

এদিন সকালে ত্রিপুরা (Tripura) প্রদেশ তৃণমূল ছাত্র পরিষদের উদ্যোগে তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস পালন করা হয়। আগরতলা সার্কিট হাউসের সামনে জাতীয় পতাকা উত্তোলন করেন সাংসদ শান্তনু সেন (Shantanu Sen)। দলীয় পতাকা উত্তোলন করেন কুণাল ঘোষ (Kunal Ghosh)। তৃণমূল ছাত্র পরিষদের পতাকা উত্তোলন করেন ছাত্র নেত্রী সোলাঙ্কি সেন।

[আরও পড়ুন: COVID-19: দেশে ফের বাড়ল দৈনিক সংক্রমণ, রেকর্ড টিকাকরণে ভারতের প্রশংসায় WHO]

তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসে (TMCP Foundation Day) ছাত্র-যুবদের শুভেচ্ছা জানান মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তরুণ তুর্কিদের অবদানের জন্য গর্ববোধ করছেন বলেও টুইটে উল্লেখ করেন তিনি।

ছাত্ররাই আমাদের গর্ব বলে উল্লেখ করে টুইট করেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। সংঘবদ্ধ অবস্থায় ছাত্রদের শক্তি গোটা দেশকে অনেক দূরে এগিয়ে নিয়ে যেতে পারে বলেই টুইটে লেখেন তিনি।

করোনা পরিস্থিতিতে এবারও ভারচুয়ালি তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে বক্তব্য রাখবেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যের সমস্ত কলেজে জায়ান্ট স্ক্রিনে দেখানো হবে মমতার ভাষণ। প্রায় ৫০০ কলেজের সামনে মাইক ও ক্যামেরার ব্যবস্থা করা হয়েছে। ত্রিপুরাতেও ছাত্রছাত্রীদের মমতার ভাষণ শোনানো হবে। গুজরাট, উত্তরপ্রদেশ-সহ কয়েকটি রাজ্যে ২১ জুলাইয়ের মতো মমতার ভাষণ সরাসরি সম্প্রচারের ব্যবস্থা করা হচ্ছে। ২১ জুলাই হিন্দি ও ইংরাজিতে বার্তা দিয়ে দেশনেত্রীর ভূমিকা নিয়ে চব্বিশের লোকসভা ভোটে পরিবর্তনের ডাক দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাজনৈতিক মহলের মতে, একইভাবে বিজেপির বিরুদ্ধে সংগঠিত ছাত্র আন্দোলনের ডাক দিতে চলেছেন তিনি। পাশাপাশি বাংলার জন্য সাংগঠনিক বার্তাও দিতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: আফগানিস্তানের জেল থেকে মুক্ত জইশ জঙ্গিদের নিয়ে ভারতে হামলার ছক মাসুদ আজহারের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে