১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

Mamata Banerjee: মুখ্যমন্ত্রীকে সোশ্যাল মিডিয়ায় খুনের হুমকি, বিপাকে কলকাতা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক

Published by: Tiyasha Sarkar |    Posted: August 27, 2021 5:38 pm|    Updated: August 27, 2021 7:20 pm

A youth lodged a complaint against a professor who desire to kill Mamata Banerjee | Sangbad Pratidin

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) খুনের হুমকি! কলকাতা বিশ্ববিদ্যালয়ের এক অধ্যাপকের বিরুদ্ধে দায়ের হল অভিযোগ। অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে তদন্তকারীরা।

বিষয়টা ঠিক কী? শুক্রবার লালবাজার সাইবার সেলের দ্বারস্থ হন এক যুবক। তাঁর নাম তমাল দত্ত। কলকাতা বিশ্ববিদ্যালয়ের ছাত্র তিনি। এদিন অরিন্দম ভট্টাচার্য নামে কলকাতা বিশ্ববিদ্যালয়েরই (University of Calcutta) এক অধ্যাপকের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন ওই ছাত্র।

[আরও পড়ুন: সূত্র সিসিটিভি ফুটেজ, কামারহাটিতে TMC কার্যালয়ে বোমাবাজির কয়েক ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার ২]

তাঁর অভিযোগ, ২৬ আগস্ট অর্থাৎ বৃহস্পতিবার ফেসবুক ব্যবহারের সময় একটি পোস্ট দেখতে পান তিনি। তাতে কমেন্ট করেছিলেন কলকাতা বিশ্ববিদ্যালয়ের প্রাণীবিদ্যা বিভাগের অধ্যাপক অরিন্দম ভট্টাচার্য। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে খুনের ইচ্ছে প্রকাশ করেছিলেন তিনি। সেই কমেন্টের পরিপ্রেক্ষিতেই এদিন পুলিশের দ্বারস্থ হন তমাল।

অভিযোগকারীর কথায়, ওই পোস্ট দেখার পর থেকেই তাঁর মনে হয়েছে যে মুখ্যমন্ত্রীর প্রাণ সংশয় রয়েছে। সেই কারণেই পুলিশের দ্বারস্থ হন তিনি। প্রমাণ হিসেবে জমা দেন অরিন্দম ভট্টাচার্যের কমেন্টের স্ক্রিনশট। পুলিশের সহয়োগিতা প্রার্থনা করেছেন তমাল। দাবি জানিয়েছেন অভিযুক্তের শাস্তির। উল্লেখ্য, এই প্রথম নয়, এর আগেও সোশ্যাল মিডিয়ায় আক্রমণ করা হয়েছে মুখ্যমন্ত্রীকে। আপত্তিকর ভাষায় গালিগালাজ করা হয়েছে। শাস্তিও পেয়েছে অভিযুক্তরা। তা সত্ত্বেও একই ঘটনার পুনরাবৃত্তি। তবে এক অধ্যাপকের এহেন আচরণে হতবাক তদন্তকারীরাও।

[আরও পড়ুন: চিকিৎসার বদলে ওঝার ঝাড়ফুুঁক, ফের দেগঙ্গায় কুসংস্কারের বলি সাপের ছোবল খাওয়া গৃহবধূ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে