২১ আষাঢ়  ১৪২৭  সোমবার ৬ জুলাই ২০২০ 

Advertisement

হোম কোয়ারেন্টাইন থেকে বেরিয়ে কামড়ে দিল নগ্ন যুবক, মৃত বৃদ্ধা

Published by: Soumya Mukherjee |    Posted: March 28, 2020 6:36 pm|    Updated: March 28, 2020 6:36 pm

An Images

অঙ্কন: সুযোগ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে দেশজুড়ে ২১ দিনের লকডাউন করা হয়েছে। এর ফলে বাড়িতে থেকে অবসাদগ্রস্ত হয়ে পড়েছেন প্রচুর মানুষ। পাশাপাশি বিদেশ থেকে আসা ভারতীয়দের শরীরে করোনা ভাইরাসের সন্ধান না পাওয়া গেলেও হোম কোয়ারেন্টাইনে থাকতে নির্দেশ দিয়েছে প্রশাসন। কিন্তু, সেখানেও পরিবারের অনেক সদস্য ও প্রতিবেশীদের কটাক্ষ শিকার হতে হচ্ছে তাঁদের। এর ফলে অনেকেই মানসিকভাবে ভেঙে পড়ছেন বলে অভিযোগ। এই অবস্থায় হোম কোয়ারেন্টাইনে থাকা এক যুবক অবসাদগ্রস্ত হয়ে বাড়ি থেকে উলঙ্গ অবস্থায় বেরিয়ে পড়ে। তারপর বাড়ির বাইরে শুয়ে থাকা ৯০ বছরের এক বৃদ্ধার গলা কামড়ে ধরে। এর জেরে মৃত্যু হল তাঁর। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর থেনি জেলায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তামিলনাড়ুর থেনি(Theni) জেলার বাসিন্দা ৩৪ বছরের ওই যুবক একজন কাপড়ের ব্যবসায়ী। সম্প্রতি তিনি ব্যবসার প্রয়োজনে শ্রীলঙ্কা গিয়েছিলেন। গত সপ্তাহে সেখান থেকে ফিরে আসার পরেই সরকারি নির্দেশ মেনে তাকে ১৪ দিনের জন্য হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয় স্থানীয় প্রশাসন। এরপর টানা এক সপ্তাহ গৃহবন্দি অবস্থাতেই ছিল সে। কিন্তু, কোনওভাবেই এই বন্দিদশা মানতে চাইছিল না। শুক্রবার রাতে আচমকা নিজের বাড়ি থেকে উলঙ্গ অবস্থায় বেরিয়ে বাইরে শুয়ে থাকা ৯০ বছরের বৃদ্ধা নাটচিয়াম্মালের গলায় সজোরে কামড়ে ধরে। অতর্কিতে হওয়া এই আক্রমণের জেরে বিকট চিৎকার করতে শুরু করেন তিনি। সঙ্গে সঙ্গে স্থানীয়রা ছুটে এসে তাঁকে উদ্ধার করে থেনির সরকারি হাসপাতালে পাঠান। পাশাপাশি ওই যুবককে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। পরে হাসপাতালেই মৃত্যু হয় ওই বৃদ্ধার।

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় উদ্যোগী বিজেপি, ১ কোটি টাকা করে অনুদান প্রত্যেক সাংসদের ]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিকভাবে জানা গিয়েছে, হোম কোয়ারেন্টাইনে থাকার ফলে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছিল সে। তাই এই কাণ্ড ঘটিয়েছে।

[আরও পড়ুন: এবার ট্রেনের বগিতেই আইসোলেশন সেন্টার! করোনা মোকাবিলায় পদক্ষেপ রেলের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement