Advertisement
Advertisement

হোটেলে ছাত্রীর পোশাক বদলের ছবি তোলার চেষ্টা, গ্রেপ্তার ব্যবসায়ী

কোথায় ঘটেছে এমন ঘটনা?

Trader held for filming woman changing cloths in Delhi hotel

ছবি - প্রতীকী

Published by: Sangbad Pratidin Digital
  • Posted:February 22, 2018 4:17 pm
  • Updated:February 22, 2018 4:17 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক আগে দিল্লিতে বাসে এক ছাত্রীর পাশে বসে হস্তমৈথুন করার অভিযোগ উঠেছিল এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। আর এবার রাজধানীর হোটেলে কলেজ পড়ুয়ার পোশাক বদলের ছবি তুলতে গিয়ে ধরা পড়লেন এক ব্যবসায়ী। অভিযুক্ত দীপক ভোরা চেন্নাইয়ের বাসিন্দা। তাঁকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাজেয়াপ্ত করা হয়েছে মোবাইল।

[চলন্ত ট্রেনে উঠতে গিয়ে প্রাণে বাঁচলেন মহিলা, ভিডিও ভাইরাল]

Advertisement

অভিযোগকারিণী ঝাড়খণ্ডের রাঁচির একটি কলেজে পড়েন। মঙ্গলবার সহপাঠী ও শিক্ষকদের সঙ্গে শিক্ষামূলক ভ্রমণে দিল্লিতে আসেন তিনি। পশ্চিম দিল্লির কীর্তিনগরের জাগির হোটেলে উঠেছিলেন তাঁরা। একই হোটেলে ঘর ভাড়া নিয়েছিলেন অভিযুক্ত ওই ব্যবসায়ী ও তাঁর দুই বন্ধু। ওই ছাত্রীর অভিযোগ, বাথরুমে পোশাক বদল করার সময়ে তিনি বুঝতে পারেন, তাঁর উপর কেউ নজর রাখছে। এরপর ওই ছাত্রী দেখেন, বাথরুমের ভেন্টিলেটর দিয়ে মোবাইল ক্যামেরায় ছবি তুলছেন এক ব্যক্তি। তড়িঘড়ি বাথরুম থেকে বেরিয়ে আসেন তিনি। গোটা বিষয়টি সহপাঠী ও বন্ধুদের জানান। খবর দেওয়া হয় থানায়। কিছুক্ষণের মধ্যে ওই হোটেলে পৌঁছয় পুলিশ। অভিযুক্ত ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। অভিযুক্ত ও তাঁর দুই বন্ধুর মোবাইলও বাজেয়াপ্ত করেছে পুলিশ। পশ্চিম দিল্লির ডেপুটি কমিশনার বিজয় কুমার জানিয়েছেন, অভিযুক্তের নাম দীপক ভোরা। চেন্নাইয়ে পেরামবুর এলাকায় বাসিন্দা তিনি। পেশায় ব্যবসায়ী ওই যুবক, তাঁর দুই বন্ধুর সঙ্গে দিল্লি এসেছিলেন। ঘটনার সময় দীপকের দুই বন্ধুও ওই হোটেলে ছিলেন। তাই তাঁদের মোবাইলও বাজেয়াপ্ত করা হয়েছে।

Advertisement

[একা হাতে সুপারসনিক ফাইটার জেট ‘বাইসন’ উড়িয়ে ইতিহাস অবনীর]

এটা তো তবুও চার দেওয়ালের ভিতরের ঘটনা। দিন কয়েক দিল্লিতে যাত্রীবোঝাই বাসে ভয়াবহ অভিজ্ঞতা হয়েছিল দিল্লি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী। অভিযোগ, তাঁর পাশের সিটে বসে হস্তমৈথুন করছিল এক ব্যক্তি। বিষয়টি টের পাওয়ার পর, মোবাইল ওই ব্যক্তির কুর্কীতির ভিডিও তোলেন ওই ছাত্রী। বাস থেকে নেমে সেই ভিডিও নিয়ে সোজা থানায় যান তিনি। ওই ছাত্রী অভিযোগ, শুধু হস্তমৈথুন করাই নয়, তাঁর শ্লীলতাহানি করার চেষ্টা করে অভিযুক্ত। বাসে আরও অনেক যাত্রী থাকলেও, কেউ কোনও প্রতিবাদ করেননি।

[আদৌ কি ১০ ডিজিটের মোবাইল নম্বরের দিন শেষ, কী বলছে টেলিকম মন্ত্রক?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ