BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  বুধবার ৫ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফেসবুকে ছবি দেওয়ার নেশায় রেললাইনে সেলফি, মৃত ২ কিশোর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 17, 2017 9:38 am|    Updated: January 17, 2017 9:38 am

Train crushes 2 boys clicking selfies on track

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুই বন্ধুরই শখ ছবি তোলার। আর পাঁচটা ছেলে-মেয়ের মতোই নিজেদের ভাল ছবি তোলার জন্য রীতিমতো হন্যে হয়ে ফিরছিল ১৬ বছরের যশ কুমার আর ১৪ বছরের শুভম। কিন্তু এই ছবি তোলার অদম্য ইচ্ছাই তাদের জীবনে কাল হল। ছবি তুলতে গিয়ে ট্রেনের তলায় চলে গেল দুটো তাজা প্রাণ। দিল্লির আনন্দ বিহারের এই ঘটনা সেলফি তোলা নিয়ে নতুন প্রজন্মের এই চূড়ান্ত উৎসাহকে আবারও প্রশ্নের মুখে ফেলল।

জানা গিয়েছে, গত শনিবার ভাল ছবি তোলার জন্য যশ এবং শুভম আনন্দ বিহারের রেললাইনে হাজির হয়। তাদের পাশাপাশি আরও তিন বন্ধুও সেখানে হাজির হয়েছিল। একই টিউশন ক্লাসের পাঁচ বন্ধু ৪০০ টাকা দিয়ে একটা ডিএসএলআর ক্যামেরাও ভাড়া করেছিল ভাল ছবি তোলার জন্য। ঘটনার সময় উপস্থিত অন্য তিন কিশোরের সঙ্গে কথা বলে জানা গিয়েছে, ফেসবুকে ভাল ছবি আপলোড করার জন্যই তারা রেললাইনের মাঝখানে দাঁড়িয়ে ছবি তোলার সিদ্ধান্ত নিয়েছিল। ঠিক হয়েছিল, দু’পাশের দুই লাইন দিয়ে যখন ট্রেন যাবে তখন তোলা হবে ছবি। পাঁচ বন্ধু রেললাইনে সেলফি তুলতে এতটাই মশগুল ছিল যে খেয়ালই করেনি অন্যদিক থেকে ট্রেন এসে গিয়েছে। গোটা বিষয়টি দেখে আচমকা ভয় পেয়ে যশ এবং শুভম অপর ট্র্যাকটিতে ঝাঁপ দিলে উল্টো দিক থেকে আসা আর একটি ট্রেন তাদের পিষে দিয়ে চলে যায়।

গোটা ঘটনায় স্বভাবতই নেমে এসেছে শোকের ছায়া। মাধ্যমিক পরীক্ষার্থী যশের মা জানিয়েছন, লেখাপড়ায় ভাল ছিল ছেলে। লেখাপড়ার পাশপাশি ছবি তুলতেও খুব ভালবাসত । আর সেই ছবি তোলাই কাল হল জীবনে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে