BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সন্ত্রাসবাদ ও দুর্নীতি দূর করতে চাইছি, কিন্তু বিরোধীরা আমাকে তাড়াতে চাইছে: নরেন্দ্র মোদি

Published by: Soumya Mukherjee |    Posted: March 6, 2019 7:33 pm|    Updated: March 6, 2019 7:33 pm

Opposition Trying To Remove Me: PM.

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি দেশ থেকে সন্ত্রাসবাদ, দারিদ্রতা ও দুর্নীতি দূর করতে চাইলেও বিরোধীরা তাঁকে তাড়াতে চাইছে বলে দাবি করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আজ কর্ণাটকের কালবুর্গিতে আয়োজিত একটি জনসভা থেকে এই মন্তব্য করেন তিনি। তবে তিনি যে এই সব বিষয়ে চিন্তিত নন তাও স্পষ্ট করে দেন। বলেন, “যার মাথার উপর ১২৫ কোটি মানুষের আর্শীবাদ আছে সে কেন অন্য কাউকে ভয় পাবে। উলটো দিকের ব্যক্তি হিন্দুস্তান, পাকিস্তান অথবা চোর কিংবা দুর্নীতিগ্রস্ত যেই হোক না কেন। ভারত ও ১২৫ মানুষ আমাকে তাদের বিরুদ্ধে লড়াই করার শক্তি দিয়েছে।”

পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া প্রদেশের বালাকোটের জঙ্গি ক্যাম্পে ভারতীয় বায়ুসেনার এয়ার স্ট্রাইকের কথা উল্লেখ করে তিনি বলেন, “ওইদিন নতুন ধরনের সাহস দেখেছিল গোটা বিশ্ব। তবে এটা মোদির সাহস নয় ভারতের ১২৫ কোটি মানুষের সাহস।”

[মোদির জন্যই রাফালে আসতে দেরি, লোকসভার আগে সুর বদল কংগ্রেসের]

বিরোধী দলগুলোর মহাজোটকে ফের মহামিলাবট বলে কটাক্ষ করে দেশের জনগণ শক্তিশালী সরকার চায় বলেও মন্তব্য করেন তিনি। এপ্রসঙ্গে কথা বলতে গিয়ে কর্ণাটকের মুখ্যমন্ত্রী কুমারস্বামীকে রিমোট-চালিত অসহায় একজন মুখ্যমন্ত্রী বলে উল্লেখ করেন। দেশের জনগণ এই ধরনের প্রধানমন্ত্রী চায় না বলে দাবি করেন। বলেন, “মুখ্যমন্ত্রী এইচ ডি কুমারস্বামী একজন রিমোট-চালিত মুখ্যমন্ত্রী। আর কর্ণাটকের মানুষকে পিছন থেকে ছুরি মেরে কংগ্রেস ও জনতা দল (সেকুলার) ক্ষমতায় এসেছে। নির্বাচনের আগে ক্ষমতায় এলে কৃষিঋণ মকুবের প্রতিশ্রুতি দিলেও গদিতে বসার পর তা ভুলে গিয়েছে।”

পাশাপাশি কেন্দ্রের প্রধানমন্ত্রী কিষাণ সম্মান নিধিল প্রকল্পটি রাজ্যে চালু না করে কৃষকদের সঙ্গে তারা অবিচার করেছে বলেও আজ অভিযোগ করেন প্রধানমন্ত্রী। হুঁশিয়ারি দিয়ে বলেন, রাজ্য সরকার যদি এই প্রকল্পের সামনে দেওয়াল তোলার চেষ্টা করে তাহলে রাজ্যের কৃষকরাই তা ভেঙে দেবে।” আজ কর্ণাটকের এই জনসভা থেকে উত্তর-পূর্বের রাজ্যগুলোর উন্নয়নে তাঁর সরকার সবথেকে বেশি গুরুত্ব দিচ্ছে বলেও জানান প্রধানমন্ত্রী।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে