BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

গোয়ায় ফের শক্তিবৃদ্ধি তৃণমূলের, ঘাসফুল শিবিরে যোগ দিলেন জাতীয় স্তরের দুই প্রাক্তন খেলোয়াড়

Published by: Sucheta Sengupta |    Posted: October 2, 2021 1:01 pm|    Updated: October 2, 2021 1:14 pm

Two players of National level join Trinamool Congress in Goa | Sangbad Pratidin

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: প্রাক্তন মুখ্যমন্ত্রী, জনা কয়েক কংগ্রেস নেতার পর এবার খেলোয়াড়। দ্বীপরাজ্য গোয়ায় (Goa) তৃণমূলের শক্তি আরও বাড়ল। শনিবার গোয়ার বাসিন্দা, জাতীয় স্তরের দুই প্রাক্তন খেলোয়াড় যোগ দিলেন এ রাজ্যের শাসকদলে। এদিন গোয়ায় তৃণমূল (TMC) সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়, রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারির হাত থেকে তৃণমূলের পতাকা নিলেন প্রাক্তন ভারতীয় ফুটবলার ডেনজিল ফ্রাঙ্কো এবং বক্সিং অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি লেনি ডা গামা। শিগগিরই তৃণমূলে যোগ দিতে এর মধ্যেই কলকাতায় আসছেন মেঘালয়ের প্রাক্তন মুখ্যমন্ত্রী মুকুল সাংমা।

ত্রিপুরা, অসমের পর গোয়ায় সংগঠন চাঙ্গা করার কাজে নেমেছে তৃণমূল। চলতি সপ্তাহেই যোগ দিয়েছেন গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফ্যালেরিও (Luizinho Faleiro)। কলকাতায় এসে নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করার পর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে আনুষ্ঠানিকভাবে দলে যোগ দিয়েছেন তিনি এবং তাঁর সঙ্গীরা। মমতার ভুয়সী প্রশংসা করে লুইজিনহো জানান, তাঁর মতো নেত্রী দরকার। তাই তাঁর নেতৃত্বে লড়তেই তৃণমূলে যোগদান।

[আরও পড়ুন: ভারতকে না জানিয়েই দোহায় তালিবানের সঙ্গে চুক্তি আমেরিকার, তোপ জয়শংকরের]

লুইজিনহোর পর এবার ডেনজিল ফ্রাঙ্কো এবং লেনি দা গামা এলেন তৃণমূলে। এদিন গোয়ায় মনোজ তিওয়ারি (Manoj Tiwari), প্রসূন বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে রাজ্যের শাসকদলে যোগদানের পর জানান, খেলাধুলার উন্নয়নে ভাল কাজ করছে তৃণমূল। সেই কাজে আগ্রহী হয়েই তাঁরা যোগদান করলেন। তবে খেলার জগতের সঙ্গে যুক্ত কাজ ছাড়াও তৃণমূলে তাঁরা রাজনৈতিকভাবে কাজ করতে চান বলেও জানান ফ্রাঙ্কো। তৃণমূলের আরেক নতুন সদস্য লেনি দা গামা জানান, অনেক রাজনৈতিক দলের সঙ্গেই খো নিয়ে আলোচনা হয়। কিন্তু তাঁদের কারও কথাতেই তেমন আশ্বস্ত হননি বক্সিং অ্যাসোসিয়েশনের সঙ্গে দীর্ঘসময় ধরে যুক্ত লেনি। সেক্ষেত্রে তৃণমূলের উপরই ভরসা তাঁর। গোয়ার আরও অনেকেই তৃণমূলে যোগদানে আগ্রহী বলে দলীয় সূত্রে খবর।

[আরও পড়ুন: গান্ধী জয়ন্তীতে রাজঘাটে শ্রদ্ধা জানালেন মোদি, শাস্ত্রীর সমাধিস্থলেও মাল্যদান প্রধানমন্ত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement