BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

জাকির নায়েককে টাকা জোগাত দাউদ, ফাঁস চাঞ্চল্যকর তথ্য

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 20, 2017 5:46 am|    Updated: February 20, 2017 5:46 am

Underworld Don funded Zakir Naik's foundation in India

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশে বিদেশে ইসলাম ধর্ম প্রচারের জোর ব্যবস্থা। এতটাই জোরাল ছিল সে প্রচার যে সন্ত্রাসীরা তাকেই শিরোধার্য করেছিল। বহু যুবকই এই প্রচারের মগজধোলাইয়ে হাতে অস্ত্র তুলে নিয়েছিল। কিন্তু এই বিরাট কর্মকাণ্ড চালানোর অর্থ আসত কোথা থেকে? সম্প্রতি জানা গেল, বিতর্কিত ইসলাম প্রচারক জাকির নায়েকের ফাউন্ডেশনকে অর্থ জোগাত দাউদ ইব্রাহিমই।

নেই অশোক চক্র, বিজ্ঞাপনে জাতীয় পতাকার ভুল ছবিতে বিতর্ক তুঙ্গে

জাকির নায়েকের এনজিও ইসলামিক রিসার্চ ফাউন্ডেশনের কাজকর্মে আগেই গণ্ডি টেনেছে কেন্দ্র। বহু সন্ত্রাসী কবুল করেছিল যে, এই এনজিও প্রচারেই তারা জেহাদের পথ বেছে নিয়েছে। পিস টিভির সম্প্রচারেও নিষেধাজ্ঞা জারি হয়েছিল। এবার জাকিরের কাজকর্ম সম্পর্কে উঠে এল আরও চাঞ্চল্যকর তথ্য। গত ১৬ ফেব্রুয়ারি টাকা পাচারের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল আমির গাজদারকে। জাকির নায়েকের অর্থনৈতিক দিকটির দেখবাল করত এই ব্যক্তিই। আমিরকে জেরা করেই জানা গিয়েছে, ইসলামিক ফাউন্ডেশনের কাজের টাকা হাওয়ালার মাধ্যমে পাঠাত দাউদই। সুলতান আহমেদ নামে এক ব্যক্তি মাঝখানে থেকে এই লেনদেন চালাত।

এবার অনলাইনেই মিলবে পিএফ, পেনশনের টাকা

এই তথ্য সামনে আসার পর জাকিরের সঙ্গে পাকিস্তান ও দাউদের যোগাযোগ নিয়ে আর কোনও সংশয় থাকল না। এর আগে বারবার নিজেকে নির্দোষ প্রমাণ করার চেষ্টা করেছেন বিতর্কিত এই ধর্মপ্রচারক। এই সূত্র ধরেই ভারতে ঘাঁটি গাড়া পাক সন্ত্রাসের শিকড়গুলির খোঁজ করছেন গোয়েন্দারা।

তিন বছরে একটিও পড়ুয়া নেই এই সরকারি স্কুলে!

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement