২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

জগদীপ ধনকড়কে দেখতে দিল্লির AIIMS-এ অমিত শাহ, কেমন আছেন রাজ্যপাল?

Published by: Tiyasha Sarkar |    Posted: October 27, 2021 5:35 pm|    Updated: October 27, 2021 6:22 pm

Union Home Minister Amit Shah meets Bengal Guv Jagdeep Dhankhar at AIIMS | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ম্যালেরিয়া নিয়ে রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar) ভরতি দিল্লির AIIMS-এ। বুধবার হাসপাতালে গিয়ে তাঁর সঙ্গে দেখা করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। খোঁজ নিলেন তাঁর শারীরিক অবস্থার। টুইটে ধনকড়ের দ্রুত আরোগ্য কামনা করেন শাহ।

দিন কয়েক আগে সস্ত্রীক দিল্লি সফরে যান রাজ্যপাল জগদীপ ধনকড়। দিল্লিতে উড়ে যাওয়ার সময় সুস্থই ছিলেন রাজ্যপাল। তবে সেখানে পৌঁছনোর পরই অসুস্থ বোধ করেন তিনি। গত শুক্রবার হঠাৎ করে জ্বর আসে তাঁর। শনিবার তাঁর রক্তের নমুনা পরীক্ষা করা হয়। সূত্রের খবর, রাজ্যপালের রক্তের নমুনায় ম্যালেরিয়ার জীবাণু পাওয়া যায়। অবস্থা স্থিতিশীল হওয়ায় গত কয়েকদিন দিল্লিতে রাজ্য সরকারের গেস্ট হাউজেই চিকিৎসা চলছিল তাঁর। সংবাদ সংস্থা সূত্রে খবর, তবে কয়েকদিন চিকিৎসা চললেও কমছিল না জ্বর। সেই কারণেই সোমবার রাজ্যপালকে ভরতি করা হয় দিল্লির এইমসে।

[আরও পড়ুন: আনুষ্ঠানিকভাবে নতুন দল গড়ার কথা ঘোষণা ক্যাপ্টেন অমরিন্দরের! কী নাম হচ্ছে দলের?]

শুরু হয় চিকিৎসা। শেষ পাওয়া খবর অনুযায়ী, এখনও হাসপাতালে রয়েছেন রাজ্যপাল। এখন অনেকটা উন্নতি হয়েছে ধনকড়ের শারীরিক অবস্থার। বুধবার ধনকড়ের সঙ্গে দেখা করতে এইমসে যান অমিত শাহ। বেশ কিছুক্ষণ কথা বলেন তাঁরা। শাহ খোঁজ নেন ধনকড়ের শারীরিক অবস্থার। টুইটে বাংলার রাজ্যপালের দ্রুত আরোগ্য কামনা করেন তিনি। 

 

 

[আরও পড়ুন: ‘একদিন সমগ্র কাশ্মীর আমাদের হবে’, পাকিস্তানের উদ্বেগ বাড়িয়ে হুঙ্কার বায়ুসেনা কর্তার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে