BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা জয়ের পরেই ফের অসুস্থ অমিত শাহ, ভরতি হলেন হাসপাতালে

Published by: Soumya Mukherjee |    Posted: August 18, 2020 11:00 am|    Updated: August 18, 2020 11:34 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনাকে কুপোকাত করে সুস্থ হওয়ার পরেই ফের হাসপাতালে ভরতি হলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সোমবার বুকে ইনফেকশন হওয়ার কারণে তাঁকে দিল্লির এইমস ((AIIMS) হাসপাতালে ভরতি করা হয়েছে। বর্তমানে তাঁর অবস্থায় স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার দিল্লির একটি বেসরকারি হাসপাতালে অমিত শাহের সিটি স্ক্যান হয়। তাতে দেখা যায় যে তাঁর বুকে ইনফেকশন হয়েছে। এরপরই চিকিৎসকদের পরামর্শ মেনে এইমস হাসপাতালে ভরতি হওয়ার সিদ্ধান্ত নেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

[আরও পড়ুন: ১৮ আগস্ট নেতাজির ‘মৃত্যুদিন’, একযোগে টুইট কংগ্রেস ও বিজেপি নেতাদের, শুরু বিতর্ক ]

এইমস হাসপাতাল সূত্রে খবর, বর্তমানে এইমসের অধিকর্তা ও চেস্ট স্পেশালিস্ট ডা. রণদীপ গুলেরিয়ার অধীনে চিকিৎসাধীন রয়েছেন অমিত শাহ (Amit Shah)। আগামী ২৪ ঘণ্টা তাঁর উপর পর্যবেক্ষণ চালানো হবে বলে জানা গিয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, গত শুক্রবার বিকেল পাঁচটা নাগাদ করোনা থেকে সুস্থ হওয়ার কথা নিজেই টুইট করে জানান অমিত শাহ। টুইটে স্বরাষ্ট্রমন্ত্রী লেখেন, ‘আজ আমার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। আমি ঈশ্বরকে অনেক ধন্যবাদ জানাচ্ছি। পাশাপাশি এই সময় আমার এবং আমার পরিবারের পাশে থেকে যাঁরা নিয়মিত সাহস জুগিয়েছেন। আমার স্বাস্থ্যের খবরাখবর নিয়েছেন। তাঁদেরও অসংখ্য ধন্যবাদ। আপাতত চিকিৎসকদের পরামর্শে কয়েকদিন হোম আইসোলেশনে থাকব।’’ পরে আরও একটি টুইটে যে বেসরকারি হাসপাতালে তিনি ভরতি ছিলেন, সেই হাসপাতালের স্বাস্থ্যকর্মী থেকে শুরু করে চিকিৎসকদেরও ধন্যবাদ জানান। 

[আরও পড়ুন: নিম্নমুখী হচ্ছে গ্রাফ! দেশে ফের কমল দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা, বাড়ছে সুস্থতার হার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement