BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফাইল না পেয়ে ২ সরকারি আধিকারিককে মেরে হাসপাতালে পাঠালেন কেন্দ্রীয় মন্ত্রী! দায়ের FIR

Published by: Kishore Ghosh |    Posted: January 22, 2022 5:49 pm|    Updated: January 22, 2022 5:49 pm

Union minister assaults Odisha govt officials with chair | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওড়িশায় (Odisha) দুই সরকারি আধিকারিককে মারধর করার অভিযোগ উঠল এক কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর বিরুদ্ধে। অভিযোগ, ওই দুই সরকারি আধিকারিককে নিজের অফিসে ডেকে চেয়ার দিয়ে মারেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বিশ্বেশ্বর টুডু (Bishweswar Tudu)। প্রহারের পরিমাণ এতটাই ছিল যে দু’জনকেই হাসপাতালে ভরতি করতে হয়েছে। যদিও অভিযোগ অস্বীকার করেছেন মন্ত্রী।

ওড়িশার ময়ূরভঞ্জের (Mayurbhanj) বিজেপি সাংসদ (BJP MP) বিশ্বেশ্বর টুডু গত বছর জুলাই মাসে কেন্দ্রীয় জলশক্তি ও আদিবাসী দপ্তরের (Union Minister of State for Jal Shakti and Tribal Affairs) প্রতিমন্ত্রী হন। তাঁর বিরুদ্ধে ডিরেক্টর পদমর্জাদার দুই উচ্চ পদস্থ সরকারি আধিকারিক অশ্বিনী কুমার মল্লিক (Ashwini Kumar Mallick) ও দেবশিস মহাপাত্রের (Debashish Mohapatra) অভিযোগ, তাঁদেরকে রীতিমতো ঘরে তালাবন্দি করে মারধর করেন মন্ত্রী।

[আরও পড়ুন: যোগীর মতোই ‘নিরাপদ’ আসন বাছলেন অখিলেশ! বিধানসভায় লড়বেন মুলায়মের গড় থেকে]

সরকারি আধিকারিকরা জানিয়েছেন, এদিন মন্ত্রী তাঁর বারিপোদার (Baripoda) অফিসে তাঁদরকে বৈঠকে ডাকেন। একটি ফাইলের খোঁজ করেন মন্ত্রীমশাই। তাঁরা সেটি সঙ্গে না আনায় রেগে আগুন হন। এরপরই অফিসের দরজা ভেতর থেকে তালাবন্দ করে দুই আধিকারিককে বেধরক মারধর করেন মন্ত্রী। শেষে চেয়ার দিয়েও সরকারি আধিকারিকদের মারেন মন্ত্রী।

মন্ত্রীর মারের চোটে হাত ভেঙেছে এক সরকারি আধিকারিক দেবশিস মহাপাত্রের। অশ্বিনী মল্লিকও গুরুতর আহত হয়েছেন। দু’জনকেই বারিপোদার পিআরএম মেডিকেল কলেজ ও হাসাপাতাল (PRM Medical College and Hospital) ভরতি করা হয়েছে।

[আরও পড়ুন: ‘মুখ্যমন্ত্রীর মুখ নিয়ে এখনও সিদ্ধান্ত হয়নি’, ২৪ ঘণ্টার মধ্যেই সুরবদল প্রিয়াঙ্কা গান্ধীর]

এদিকে বারিপোদা টাউন থানায় (Baripoda Town Police Station) দুই সরকারি আধিকারিকের অভিযোগের ভিত্তিতে মন্ত্রীর বিরুদ্ধে একাধিক ধরায় মামলা হয়েছে। বিষয়টিতে বিস্তারিত প্রতিক্রিয়া না জানালেও যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বিশ্বেশ্বর টুডু।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে