১৪  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নয়ডায় মহিলাকে হেনস্তাকারী ‘বিজেপি’ নেতার বাড়ি গুঁড়িয়ে দিল যোগীর ‘বুলডোজার’

Published by: Anwesha Adhikary |    Posted: August 8, 2022 3:01 pm|    Updated: August 8, 2022 3:01 pm

UP Government bulldozed BJP workers house, allegedly assaulted a woman | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবার বুলডোজার দিয়ে বাড়ি ভাঙার ঘটনা উত্তরপ্রদেশে (Uttar pradesh)। এবার ভাঙা হল এক বিজেপি(BJP) কর্মীর সম্পত্তি। তাঁর বিরুদ্ধে অভিযোগ ছিল, এক মহিলার সঙ্গে দুর্ব্যবহার করার। একইসঙ্গে অভিযোগ, তিনি নাকি এক আবাসনের ভিতর বেআইনি ভাবে দখলও নিয়েছিলেন।  

[আরও পড়ুন: Anubrata Mandal: অনুব্রতকে SSKM হাসপাতালে ভরতির প্রয়োজন নেই, স্বাস্থ্যপরীক্ষার পর দাবি চিকিৎসকদের]

সোশ্যাল মিডিয়ায় নিজেকে বিজেপি কর্মী হিসেবে দাবি করেন শ্রীকান্ত ত্যাগী (Shrikant Tyagi) নামের এই ব্যক্তি। তিনি নয়ডার গ্র্যান্ড ওমেক্সা সোসাইটির বাসিন্দা। সেই আবাসনের ভিতরে একটি পার্কের কিছু অংশ বেআইনি ভাবে দখল করেন ওই ব্যক্তি। এই মর্মে নোটিস দেওয়া হলেও তা তিনি অগ্রাহ্য করেছেন বলেই অভিযোগ এসেছে। এরপর সেই বেআইনি ভাবে দখল নেওয়া জায়গায় গাছ লাগানোর জন্য উদ্যোগ নেন। তাতেই বাঁধা দিতে এগিয়ে আসেন এক স্থানীয় মহিলা। মহিলা ভদ্রভাবে কথা বলা শুরু করলেও হঠাৎ রেগে যান শ্রীকান্ত। তখনই তাঁর সঙ্গে চরম দুর্ব্যবহার শুরু করে শ্রীকান্ত। মহিলার চরিত্র নিয়ে কু-মন্তব্য করার পাশাপাশি তাঁকে শারীরিক নিগ্রহও করতে শুরু করেন তিনি। সেই অপরাধে ভারতীয় দন্ডবিধির ৩৫৪ ধারায় মামলা রুজু করে পুলিশ। এবার তাঁর সেই বেআইনি ভাবে দখল করা সম্পত্তি বুলডোজার(Bulldozer) দিয়ে গুঁড়িয়ে দেওয়া হল। 

[আরও পড়ুন: বাথরুমে খেলার ‘শাস্তি’, ৩ বছরের মেয়েকে মারধরের পর মাটিতে আছড়ে ফেলল বাবা!]

ঘটনার একটি ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে পুলিশের একটি দল বুলডোজার দিয়ে শ্রীকান্তের সেই সম্পত্তি ভেঙে দিচ্ছে। আর তা দেখে রীতিমতো আনন্দ পাচ্ছেন স্থানীয়রা। তাঁদের বক্তব্য, বেআইনি ভাবে তৈরি করা এই সম্পত্তি ভেঙে দেওয়ার জন্য তাঁরা আন্তরিক ভাবে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের ( Chief Minister Yogi Adityanath) কাছে কৃতজ্ঞ। একইসঙ্গে তাঁরা ধন্যবাদ জানিয়েছেন নয়ডার ওই আবাসনের কর্তৃপক্ষকে। তাঁরা আরও জানিয়েছেন, শ্রীকান্তের দীর্ঘদিন ধরে বেআইনি ভাবে পার্কের দখল নেওয়া এবং ঔদ্ধত্বপূর্ণ আচরণের জন্য তাঁরা অতিষ্ঠ হয়ে ছিলেন।

মুখ্যমন্ত্রীর দপ্তর থেকে জানানো হয়েছে, সম্পূর্ণ ঘটনার তদন্ত করা হবে। আইন ভাঙার ঘটনা ঘটলে কড়া পদক্ষেপ নেওয়ার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। শ্রীকান্তের বিরুদ্ধে গ্যাংস্টার অ্যাক্ট রুজু করেছে নয়ডা পুলিশ। বর্তমানে তাঁর সমস্ত বেআইনি সম্পত্তির খোঁজ চালাচ্ছে পুলিশ। একইসঙ্গে যত শীঘ্র সম্ভব শ্রীকান্তকে গ্রেফতার করতে চাইছে পুলিশ। জানা যায়, ২০১৯ সালে শ্রীকান্তের বিরুদ্ধে বেআইনি নির্মাণের অভিযোগ আনেন স্থানীয়রা। আবাসন মারফত তাঁর কাছে নোটিসও পাঠানো হয়। তবু কোনও ব্যবস্থা নেননি শ্রীকান্ত। প্রসঙ্গত শ্রীকান্তের বিজেপি যোগ সম্পূর্ণ ভাবে অস্বীকার করা হয়েছে। বিজেপি-র তরফ থেকে জানানো হয়েছে শ্রীকান্ত কোনও ভাবেই বিজেপি-র অংশ ছিলেন না। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে