BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Anubrata Mandal: অনুব্রতকে SSKM হাসপাতালে ভরতির প্রয়োজন নেই, স্বাস্থ্যপরীক্ষার পর দাবি চিকিৎসকদের

Published by: Sayani Sen |    Posted: August 8, 2022 2:15 pm|    Updated: August 8, 2022 4:22 pm

No need for hospitalization, says SSKM Hospital doctors after checking Anubrata Mandal । Sangbad Pratidin

ক্ষীরোদ ভট্টাচার্য: অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal) হাসপাতালে ভরতির কোনও প্রয়োজন নেই। শারীরিক পরীক্ষা নিরীক্ষার পর জানালেন এসএসকেএম হাসপাতালের চিকিৎসকরা। বীরভূম জেলা তৃণমূল সভাপতির কয়েকটি ক্রনিক রোগ ছাড়া তেমন কোনও সমস্যা নেই বলেই জানান বিশেষজ্ঞরা। হাসপাতাল থেকে বেরনোর পর তিনি কি যাবেন নিজাম প্যালেসে? তা নিয়ে চলছে জোর জল্পনা।

সোমবার বেলা সাড়ে এগারোটা নাগাদ চিনার পার্কের ফ্ল্যাট থেকে বের হন অনুব্রত মণ্ডল। এরপর মা উড়ালপুল ধরে সোজা এসএসকেএমে পৌঁছন তিনি। এদিকে, ততক্ষণে অনুব্রতর অপেক্ষায় ‘সাজ সাজ’ রব হাসপাতালে। সৌমিত্র ঘোষ, দীপ্তেন্দ্র সরকার, সরোজ মণ্ডল, সোমনাথ কুণ্ডু, দিলীপ পাল, শুভঙ্কর চৌধুরী ও রাজেশ প্রামাণিকের মতো সাত চিকিৎসকের মেডিক্যাল বোর্ড তৃণমূল নেতার একাধিক শারীরিক পরীক্ষা নিরীক্ষা করে।  রক্তপরীক্ষা এবং আলট্রা সোনোগ্রাফি করা হয় তাঁর।

[আরও পড়ুন: আধুনিক যুগের ‘সহমরণ’! শোকে স্বামীর চিতার কাছেই গায়ে আগুন দিয়ে আত্মঘাতী স্ত্রী]

সূত্রের খবর, এদিন অনুব্রত মণ্ডল হাসপাতালে পৌঁছনোর আগে বোর্ডের সদস্যরা একটি বৈঠকও সারেন। চিকিৎসকরা জানান, বুক ধড়ফড়, হাই ব্লাড সুগারের সমস্যা রয়েছে তাঁর। হৃদযন্ত্রেও রয়েছে সমস্যা। এছাড়া ফিসচুলা ও পাইলস রয়েছে অনুব্রতর। শ্বাসকষ্টের সমস্যাতেও ভোগেন তৃণমূল নেতা।  তৃণমূল নেতার স্বাস্থ্যপরীক্ষার পর চিকিৎসকরা জানান, বর্তমানে হাসপাতালে ভরতির কোনও প্রয়োজন নেই। কারণ, ক্রনিক কিছু রোগ ছাড়া অন্য কোনও সমস্যা ধরা পড়েনি। আর ওই ক্রনিক রোগের জন্য হাসপাতালে ভরতি হওয়ার দরকার নেই। চিকিৎসকদের কথামতো কিছু ওষুধপত্র খেলেই চলবে। হাসপাতাল সূত্রে খবর, হাঁপানির সমস্যার জন্য তাঁকে নেবুলাইজার দেওয়া হয়েছে অনুব্রতকে। 

সোমবার নিজাম প্যালেসে সিবিআই তলব করেছিল তাঁকে। এই নিয়ে নবমবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা তলব করেছিল তাঁকে। তবে তৃণমূল নেতার আইনজীবী আগেই জানিয়ে দিয়েছিলেন সোমবার নিজাম প্যালেসে হাজিরা দিতে পারবেন না বীরভূমের তৃণমূল নেতা। কারণ, এসএসকেএমে যাওয়ার কথা রয়েছে অনুব্রতর। তবে হাসপাতাল থেকে বেরিয়ে অনুব্রত এবার নিজাম প্যালেসে যাবেন কিনা, তা নিয়ে জল্পনা মাথাচাড়া দিয়েছে। যদিও আইনজীবীর তরফে এ বিষয়ে কোনও তথ্য পাওয়া যায়নি।

[আরও পড়ুন: খুন নাকি আত্মহত্যা? লেকটাউনে শ্বশুরবাড়ি থেকে বধূর ঝুলন্ত দেহ উদ্ধারে চাঞ্চল্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে