BREAKING NEWS

৮ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ২৪ নভেম্বর ২০২০ 

Advertisement

হার মানল সিনেমা! অপহৃত হওয়ার গল্প ফেঁদে ৫০ লক্ষ টাকা মুক্তিপণ চাইল নাইনের পড়ুয়া

Published by: Soumya Mukherjee |    Posted: November 4, 2020 9:31 pm|    Updated: November 4, 2020 9:31 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ যেন সিনেমার গল্পকেও হার মানানোর চেষ্টা! নিজের অপহরণের মিথ্যে গুজব ছড়িয়ে পরিবারের লোকেদের থেকে ৫০ লক্ষ টাকা মুক্তিপণ চাইল ক্লাস নাইনের এক ছাত্র। যদিও শেষ রক্ষা হয়নি। উত্তরপ্রদেশের ওই কিশোরকে নয়াদিল্লির জামা মসজিদ (Jama Masjid) এলাকা থেকে উদ্ধার করল মীরাটের পুলিশকর্মীরা। ঘটনাটির কথা প্রকাশ্যে আসার পর ওই কিশোরের কাণ্ড দেখে হতবাক হচ্ছেন সবাই।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, উত্তরপ্রদেশের মীরাট (Meerut) -এর বাসিন্দা ১৫ বছরের ওই কিশোরের নাম আরিফ। তার বাবা আসিফ মীরাট শহরে পরিবহণ ব্যবসার সঙ্গে যুক্ত রয়েছেন। প্রথম স্ত্রী অর্থাৎ আরিফের মায়ের মৃত্যুর পর এই বছরের জানুয়ারি মাসে দ্বিতীয় বিয়ে করেন আসিফ। প্রথমে সব ঠিক থাকলেও কিছুদিন পর থেকে আরিফ ও তাঁর দিদির উপর তার সৎ মা অত্যাচার চালাতে শুরু করেন বলে অভিযোগ। সম্প্রতি ক্লাস নাইনের ফলাফল প্রকাশ পেতে দেখা যায়, আরিফ ভাল নম্বর পেয়ে পাশ করেছে। কিন্তু, বাড়িতে গিয়ে রেজাল্ট দেখালে আরিফের সৎ মা অভিযোগ তোলেন যে সে পরীক্ষায় নকল করে পাশ করেছে। নিজের এই ধারণার কথা স্বামী আসিফকে বলে তাঁকে দিয়ে ১৫ বছরের আরিফকে বেধড়ক মারধরও খাওয়ান। এরপরই নিজের অপহরণের মিথ্যে গুজব ছড়িয়ে বাড়ি থেকে ৯ লক্ষ ৩১ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় আরিফ।

[আরও পড়ুন: কর্তব্যরত মহিলা পুলিশকর্মীকে হেনস্তার অভিযোগ, ফের FIR অর্ণব গোস্বামীর বিরুদ্ধে]

এদিকে সোমবার এই ঘটনার খবর ছড়িয়ে পড়ার পরেই মীরাট শহরজুড়ে চাঞ্চল্য ছড়ায়। এর মাঝেই আসিফের দিদির মোবাইলে মেসেজ আসে। তাতে উল্লেখ করা হয়েছিল যে ১৫ বছরের ওই কিশোরকে অপহরণ করা হয়েছে। ৫০ লক্ষ টাকা মুক্তিপণ (ransom) দিলে তবেই ছেড়ে দেওয়া হবে। এই মেসেজের কথা পুলিশকে বলার পরেই মোবাইল নম্বর ট্র্যাক করতে শুরু করেন তদন্তকারীরা। আর তারপরই নয়াদিল্লির জামা মসজিদ এলাকা থেকে ব্যাগ ভরতি টাকা সমেত ওই কিশোরকে উদ্ধার করা হয়। পরে জেরায় নিজের অপরাধ কথা স্বীকার করে আরিফ। জানায়, সৎ মায়ের অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছিল তার জীবন। তাই সিনেমা দেখে অপহরণের এই নাটক সাজিয়ে ছিল সে।

[আরও পড়ুন: মধ্যপ্রদেশে ২০০ ফুট গভীর কুয়োয় শিশু! কান্নার আওয়াজ ঘিরে উৎকণ্ঠা, ঘটনাস্থলে সেনা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement