BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪৩০  সোমবার ২৫ সেপ্টেম্বর ২০২৩ 

READ IN APP

Advertisement

সন্তান হচ্ছে না কেন, রাগে স্ত্রীর গোপনাঙ্গে ব্লেড চালাল স্বামী! চাঞ্চল্য উত্তরপ্রদেশে

Published by: Biswadip Dey |    Posted: December 28, 2022 9:30 am|    Updated: December 28, 2022 9:30 am

UP man allegedly injures private part of wife as she could not conceive a child। Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের পর কেটে গিয়েছে কয়েক বছর। কিন্তু অন্তঃসত্ত্বা হননি স্ত্রী। তাই রাগে তাঁর উপরে ব্লেড হাতে ঝাঁপিয়ে পড়ে গোপনাঙ্গে ব্লেড চালাল এক ব্যক্তি। রক্তাক্ত অবস্থায় দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে ওই মহিলাকে। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) লখনউয়ে।

ঠিক কী ঘটেছিল? জানা গিয়েছে, ছ’বছর আগে বিয়ে হয়েছিল ওই যুগলের। কিন্তু সন্তান হচ্ছিল না। এদেশের অসংখ্য হতভাগ্য নারীর মতো ওই মহিলাকেও গর্ভধারণ করতে না পারার জন্য কাঠগড়ায় তোলা হতে থাকে। এই নিয়ে স্বামীর সঙ্গে তাঁর নিয়মিত বচসাও হত। পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে ওঠে, মহিলা স্বামীকে ছেড়ে মা-বাবার কাছে ফিরে গিয়েছিলেন। গত আট মাস ধরে সেখানেই ছিলেন তিনি।

[আরও পড়ুন: ‘ভারতীয় নোট থেকে বাপুর ছবি মুছে ফেলুন’, কেন্দ্রকে বিঁধলেন মহাত্মা গান্ধীর প্রপৌত্র]

অভিযুক্ত শ্বশুরবাড়ি যায় গত ২৫ ডিসেম্বর। স্ত্রীকে বাড়ি ফিরে যেতে রাজি করে সে। কিন্তু ওই মহিলা বাড়ি ফেরার পরই শুরু হয় গণ্ডগোল। স্ত্রীকে অস্বাভাবিক যৌনতায় বাধ্য করতে থাকে ওই ব্যক্তি। মহিলা বাধা দিলে তাঁকে মারধর করতে থাকে। এরপরই একটি ব্লেড স্ত্রীর গোপনাঙ্গের উপর চালিয়ে দেয় সে। মুহূর্তে রক্তস্নাত মহিলাকে জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত সেখানেই চিকিৎসাধীন তিনি। অভিযুক্তের বিরুদ্ধে বেশ কয়েকটি ধারায় মামলা রুজু করা হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে। পুরো বিষয়টি খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

এদেশে নারী নির্যাতনের ছবিটা ক্রমশই ভয়াবহ হয়ে উঠছে। ‘ন্যাশনাল ক্রাইম রেকর্ডস ব্যুরো’র তথ্য বলছে., ২০২০ সালের তুলনায় ২০২১ সালে নারী নির্যাতন ১৫.৩ শতাংশ বৃদ্ধি পেয়েছে। এর মধ্যে পণ চেয়ে অত্যাচারের মতো সন্তান না হওয়ায় স্ত্রীকে দায়ী করে নির্যাতনও রয়েছে। পরিস্থিতিটা যে কত ভয়ংকর, তা যোগীরাজ্যের এই ঘটনায় আবারও স্পষ্ট হল।

[আরও পড়ুন: রাহুল রাম, পাদুকা বইছে কংগ্রেস কর্মীরা! সলমন খুরশিদের মন্তব্যে চটে লাল বিজেপি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে