২৩  শ্রাবণ  ১৪২৯  শুক্রবার ১২ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

VIP’র মতো আচরণ নয়, হ্যান্ড পাম্পের জলে স্নান করছেন যোগীরাজ্যের মন্ত্রী, ভাইরাল ভিডিও

Published by: Kishore Ghosh |    Posted: May 7, 2022 8:36 pm|    Updated: May 7, 2022 8:52 pm

UP Minister's Viral Bathing Video At Supporter's Home | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মন্ত্রী স্নান করছেন সাধারণ বাথরুমে! হ্যান্ড পাম্পের কলে। বাথটব নেই, মগ-বালতিই একমাত্র উপকরণ। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে। ওই ভিডিও পোস্ট করেছেন খোদ উত্তরপ্রদেশের (Uttar Pradesh) ওই মন্ত্রী। তাঁর দাবি, যোগীরাজ্যে মন্ত্রী আর সাধারণ মানুষের জীবনযাপনে দূরত্ব নেই। এটাই যোগী আদিত্যনাথের (Yogi Adityanath) শাসন ব্যবস্থা। মন্ত্রীর এই কাজ প্রশংসা কুড়োচ্ছে নেটিজেনদের।

উত্তরপ্রদেশের ওই মন্ত্রী হলেন নন্দ গোপাল গুপ্তা (Nand Gopal Gupta)। তিনি যোগী মন্ত্রিসভার বাণিজ্য উন্নয়ন মন্ত্রী। সম্প্রতি রাজ্যের শাহজাহানপুরে পরিদর্শন যান। এই পর্বে জেলার চাক কানহাউ গ্রামের এক বিজেপি কর্মীর বাড়িতেই রাত কাটান। পরদিন সকালে স্নান সারেন সেখানেই। সেই স্নানের ভিডিওই পোস্ট করেন মন্ত্রী। যেখানে দেখা গিয়েছে হ্যান্ড পাম্প কলের জলে অতি সাধারণ বাথরুম স্নান করছেন তিনি। আরও একটি ভিডিও পোস্ট করেন মন্ত্রী। সেখানে তাঁকে একটি প্লাস্টারহীন ঘরে চুল আঁচড়ে তৈরি হতে দেখা যায়। ওই ঘরে আসবাব বলতে রয়েছে দু’টি খাটিয়া। এই ভিডিওর সঙ্গে হিন্দিতে মন্ত্রী লেখেন, “এটাই আগের সরকারের সঙ্গে যোগী সরকারের পার্থক্য। সাধারণ মানুষের সঙ্গে দূরত্ব নেই এই সরকারের, জীবনযাপনে কোনও পার্থক্যও নেই। এই সরকারের কোনও ভিআইপি কালচার নেই।”

[আরও পড়ুন: কোভিড নিয়ে গুজরাট সরকারকে ভর্ৎসনা, সুপ্রিম কোর্টে ‘প্রোমোশন’ হাই কোর্টের সেই বিচারপতির]

উল্লেখ্য, গত সপ্তাহতে বরেলি জেলায় এক স্থানীয় বাসিন্দার বাড়িতে রাত কাটান মন্ত্রী নন্দ গোপাল গুপ্তা। সেখানেও তিনি স্নান করেন। এবং সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। মন্ত্রীর এমন আচরণের প্রশংসা করেছে বহু নেটিজেন। এক নেটাগরিক লেখেন, “সকলেই সহজ জীবনযাপনকে ভালবাসেন।”

[আরও পড়ুন: WHO’র দেওয়া কোভিডে মৃত্যুর সংখ্যা ভিত্তিহীন, কেন্দ্রের সুরেই কটাক্ষ বিভিন্ন রাজ্যের]

প্রসঙ্গত, উত্তরপ্রদেশকে (Uttar Pradesh) দুর্নীতিমুক্ত করতে রাজ্যের মন্ত্রী, আইএএস (IAS), আইপিএস (IPS), এমনকী তাঁদের পরিবারের সদস্যদেরও প্রতি বছর সম্পত্তির হিসেব দিতে হবে, ক’দিন আগেই যোগীরাজ্যে এমন নির্দেশিকা আনা হবে বলে জানা গিয়েছিল। যদিও রাজ্যের প্রধান বিরোধী দল সমাজবাদী পার্টির (Samajwadi Party) সেই সময় কটাক্ষ করে, সবটাই লোক দেখানো নাটক।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে