Advertisement
Advertisement
Priyanka Gandhi

প্রিয়াঙ্কা গান্ধীর সঙ্গে সেলফি তোলার জের! শাস্তির মুখে যোগীরাজ্যের মহিলা কনস্টেবলরা

এই খবরে ক্ষোভ উগরে দিয়েছেন প্রিয়াঙ্কা।

UP Police to take action against women constables who posed for selfies with Priyanka Gandhi Vadra। Sangbad Pratidin
Published by: Biswadip Dey
  • Posted:October 21, 2021 3:26 pm
  • Updated:October 21, 2021 5:59 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গতকালই আগ্রায় পুলিশ হেফাজতে মৃত সাফাইকর্মীর সঙ্গে দেখা করতে যাওয়ার পথে আটক হন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী (Priyanka Gandhi)। সেই সময় তাঁর সঙ্গে সেলফিতে (Selfie) মত্ত হতে দেখা যায় বেশ কয়েকজন মহিলা পুলিশ কনস্টেবলকে। দেখতে দেখতে ভাইরাল হয়ে যায় সেই ছবি। যার ফলে এবার শাস্তির মুখে পড়তে চলেছেন ওই কনস্টেবলররা।

ছবিতে দেখা গিয়েছে কংগ্রেস নেত্রী ও মহিলা কনস্টেবলরা সবাই মিলে হাসিমুখে ছবি তুলছেন। যা নিয়ে শুরু হয়েছে বিতর্ক। লখনউয়ের পুলিশ কমিশনার ডি কে ঠাকুর এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, প্রিয়াঙ্কা গান্ধীর সঙ্গে যে মহিলা কনস্টেবলরা ছবি তুলেছেন তাঁদের বিরুদ্ধে পদক্ষেপ করা হবে। এই সংবাদ জানতে পেরে ক্ষোভ উগরে দিয়েছেন প্রিয়াঙ্কা। তিনি জানিয়েছেন, ”যদি আমার সঙ্গে ছবি তোলা অপরাধ হয়, তাহলে আমাকে শাস্তি দেওয়া হোক। ওই মহিলা কনস্টেবলদের অভিযুক্ত করা হচ্ছে কেন?”

Advertisement

[আরও পড়ুন: একসঙ্গে পর্নোগ্রাফি দেখতে নারাজ, ছ’বছরের শিশুকন্যাকে পাথর দিয়ে থেঁতলে মারল ৩ খুদে]

পরে টুইটারেও যোগী সরকারকে কটাক্ষ করতে ছাড়েননি প্রিয়ঙ্কা। তিনি লেখেন, ”শোনা যাচ্ছে ছবিটি দেখে যোগীজি ক্ষুণ্ণ হয়েছেন বলেই ওই মহিলা পুলিশকর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে উদ্যোগী হয়েছেন। যদি আমার সঙ্গে ছবি তোলাটা অপরাধ হয়, তাহলে আমাকেও শাস্তি দেওয়া হোক। সরকার এভাবে কর্মঠ ও বিশ্বাসী পুলিশকর্মীদের কেরিয়ার নষ্ট করতে পারে না।”

Advertisement

গত মঙ্গলবার রাতেই পুলিশি জেরা চলাকালীন অরুণ বাল্মীকি নামে আগ্রার এক সাফাইকর্মীর মৃত্যু হয়। পুলিশ সূত্রের খবর, মঙ্গলবার জিজ্ঞাসাবাদ চলাকালীন হঠাৎই অসুস্থ হয়ে পড়েন তিনি। তারপরই তাঁর মৃত্যু হয়। বুধবার বাল্মীকি জয়ন্তীতে মৃত ওই সাফাইকর্মীর পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে যান প্রিয়াঙ্কা। কিন্তু আগ্রার (Agra) পুলিশ আধিকারিকরা মাঝরাস্তায় তাঁকে আটকে দেন। তবে ঘণ্টা দুয়েক পরে তাঁকে অনুমতি দেওয়া হয়। শেষ পর্যন্ত তাঁকে জানানো হয়, তিনি চারজনকে নিয়ে ওখানে যেতে পারেন। কেননা এলাকায় ১৪৪ ধারা জারি রয়েছে। পরে প্রিয়াঙ্কা নিহতের পরিবারের সঙ্গে দেখা করে তাঁদের সবরকম সাহায্যের আশ্বাস দেন।

[আরও পড়ুন: ১০০ কোটির মাইলফলক ছুঁতেই শুরু উৎসব, লালকেল্লায় উড়বে ১৪০০ কেজি ওজনের পতাকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ