BREAKING NEWS

৫ কার্তিক  ১৪২৮  শনিবার ২৩ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ধৃত শাহরুখপুত্রের সঙ্গে সেলফি, ‘বিজেপি’ কর্মীর বিরুদ্ধে লুকআউট নোটিস পুণে পুলিশের

Published by: Sayani Sen |    Posted: October 14, 2021 4:22 pm|    Updated: October 14, 2021 4:22 pm

Lookout circular against KP Gosavi, who clicked selfie with Aryan Khan was issued by Pune police । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রমোদতরীতে মাদক কাণ্ডে ধৃত আরিয়ান খান (Aryan Khan)। এখনও জেল হেফাজতেও রয়েছেন তিনি। তারকাপুত্রের গ্রেপ্তারির পরই একটি সেলফি ভাইরাল হয়ে যায়। ওই ছবিটি কোনও এনসিবি আধিকারিকের বলেই গুঞ্জন। বাধ্য হয়ে বিবৃতি দিয়ে গুঞ্জন খারিজ করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। ভাইরাল হওয়া ওই সেলফিতে থাকা ব্যক্তিকেই লুকআউট নোটিস জারি করল মহারাষ্ট্রের পুণে থানার পুলিশ।

পুণের (Pune) পুলিশ কমিশনার অমিতাভ গুপ্তা জানান, ভাইরাল হওয়া সেলফিতে থাকা ওই ব্যক্তির নাম কেপি গোসাভি। ২০১৮ সালে তার বিরুদ্ধে ফরাসখানা থানায় আর্থিক প্রতারণা মামলা দায়ের হয়। অভিযোগ দায়ের করেন চিন্ময় দেশমুখ। তিনি কেপি গোসাভির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। গোসাভি নিজেকে বিজেপি (BJP) কর্মী দাবি করেন।

[আরও পড়ুন: আর্থিক তছরুপের মামলায় ইডির জেরার মুখে জ্যাকলিন ফার্নান্ডেজ ও নোরা ফতেহি]

চিন্ময়ের দাবি, ২০১৮ সালে সোশ্যাল মিডিয়ায় (Social Media) একটি চাকরি সংক্রান্ত বিজ্ঞাপন করেন তিনি। ওই বিজ্ঞাপনেই মালয়েশিয়ায় চাকরির সুযোগ দেওয়া হবে বলেই উল্লেখ করা হয়। তবে তার বিনিময়ে টাকাও দাবি করা হয়। চিন্ময়ের দাবি, তিনি কেপি গোসাভিকে ৩ লক্ষ টাকা দিয়েছিলেন। গোসাভি দাবি করেছিলেন ওই টাকার বিনিময়ে মালয়েশিয়ায় চাকরির সুযোগ পাবেন চিন্ময়। তবে ১৪ দিন কেটে গেলেও চাকরি পাননি চিন্ময়। এমনকী ৩ লক্ষ টাকাও ফেরত পাননি বলেই অভিযোগ। এই ঘটনায় গোসাভির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪২০ ধারায় অভিযোগ দায়েরও হয়। ওই মামলাতেই গোসাভির (KP Gosavi) বিরুদ্ধে লুকআউট নোটিস জারি করা হয়।

এনসিবি সূত্রে খবর, গত ২ অক্টোবর কর্ডেলিয়া প্রমোদতরীর রেভ পার্টিতে (Rave Party) ছিলেন কেপি গোসাভিও। আরিয়ানের বিরুদ্ধে তাকেই আরিয়ানের বিরুদ্ধে পক্ষপাতহীন সাক্ষী হিসাবে ভেবে রেখেছিল এনসিবি। কিরণ বর্তমানে পলাতক। যাতে গোসাভি দেশ ছেড়ে পালাতে না পারেন তাই তার বিরুদ্ধে লুকআউট নোটিস জারি হয়।

[আরও পড়ুন: জেলের খাবার মুখে তুলছেন না আরিয়ান, খাচ্ছেন শুধু জল আর বিস্কুট!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement