BREAKING NEWS

৩১ আশ্বিন  ১৪২৮  সোমবার ১৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

আর্থিক তছরুপের মামলায় ইডির জেরার মুখে জ্যাকলিন ফার্নান্ডেজ ও নোরা ফতেহি

Published by: Biswadip Dey |    Posted: October 14, 2021 3:45 pm|    Updated: October 14, 2021 3:45 pm

Nora Fatehi, Jacqueline Fernandez summoned in money laundering case। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর্থিক তছরুপের মামলায় ইডির (ED) তলব বলিউডের দুই তারকাকে। দুই অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez) ও নোরা ফতেহিকে (Nora Fatehi) বৃহস্পতিবার জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছে ইডি। কয়েকশো কোটি টাকার এই তছরুপের মামলায় মূল অভিযুক্ত ঠগবাজ সুখেশ চন্দ্রশেখর। আর এই মামলার এক গুরুত্বপূর্ণ সাক্ষী জ্যাকলিন। এর আগেও তাঁকে জেরার মুখে পড়তে হয়েছিল। এবার তাঁর সঙ্গে ডাকা হল নোরাকেও।

এই মুহূর্তে দিল্লির রোহিণী জেলে বন্দি রয়েছে চন্দ্রশেখর। অভিযুক্তের বিরুদ্ধে মূল অভিযোগ, এক বছর ধরে জনৈক ব্যবসায়ীর থেকে ২০০ কোটি টাকা নেওয়ার। এছাড়াও ২০টি বিভিন্ন অর্থ তছরুপের মামলায় জড়িয়ে রয়েছে সে। তার বিরুদ্ধে এই অভিযোগও রয়েছে সে জেলের ভিতরও একটি চক্র চালাচ্ছে। এবার সেই অভিযুক্তর তছরুপ মামলাতেই ডাক দুই তারকাকে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, নোরাকে ইডির দিল্লির অফিসে দেখা করতে বলা হয়েছিল। তাঁর বিবৃতি রেকর্ড করা হবে। একই ভাবে জিজ্ঞাসাবাদ করা হবে জ্যাকলিনকেও।

[আরও পড়ুন: ঢাকের তালে…, পুজোয় ঢাক বাজাল শুভশ্রীপুত্র যুবান, দেখুন খুদের কাণ্ড]

উল্লেখ্য, গত আগস্টেও ইডির কড়া জেরার মুখে পড়েছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। প্রায় ঘণ্টা পাঁচেক ধরে তাঁকে জেরা করা হয়। আর্থিক তছরুপের মামলায় অভিযুক্ত হিসেবে নয়, বরং সাক্ষী হিসেবেই জিজ্ঞাসাবাদ করা হয়েছিল জ্যাকলিনকে। এই মামলার এক গুরুত্বপূর্ণ সাক্ষী তিনি। আর সেই কারণেই ইডি জিজ্ঞাসাবাদ করছে জ্যাকলিনকে। পরে সেপ্টেম্বরেও তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। তবে কীভাবে চন্দ্রশেখরের সঙ্গে যোগযোগ হল অভিনেত্রীর, তা অবশ্য ইডির তরফ থেকে জানানো হয়নি।

এদিকে এই মামলার অন্যতম অভিযুক্ত হিসেবে উঠে এসেছে সুকেশের স্ত্রী লীনা মারিয়া পালের নামও। এই মামলায় সুকেশ, লীনা-সহ আরও কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে। লীনাও অভিনেত্রী। জন আব্রাহাম অভিনীতক ‘মাদ্রাজ ক্যাফে’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি। এছাড়াও একাধিক মালয়ালম ও অন্য ভাষার ছবিতে তাঁকে অভিনয় করতে দেখা গিয়েছে।

[আরও পড়ুন: বুধবারও জামিন পেলেন না আরিয়ান খান, মহাষ্টমীর রাতও কাটাতে হবে জেলেই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement