BREAKING NEWS

১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

Aryan Khan: ‘ছেলে মাদকাসক্ত হোক, যৌনতায় মেতে থাকুক’, শাহরুখের পুরনো ভিডিও ঘিরে শোরগোল

Published by: Suparna Majumder |    Posted: October 3, 2021 6:09 pm|    Updated: October 4, 2021 4:33 pm

Old Video of Shah Rukh Khan talking about Aryan Khan goes viral

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক যোগে গ্রেপ্তার শাহরুখপুত্র আরিয়ান খান (Aryan Khan)। বি-টাউনে তুমুল শোরগোল। এমন পরিস্থিতিতে শাহরুখ খানের (Shahrukh Khan) পুরনো ভিডিও নিয়ে তুমুল চর্চা শুরু হয়েছে। যেখানে কিং খান জানিয়েছিলেন, ছেলে মাদকাসক্ত হলে এবং যৌনতায় মেতে থাকলে তাঁর কোনও আপত্তি নেই। 

Shah Rukh Khan family

১৯৯৭ সালে আরিয়ান খানের জন্ম হয়। সেই বছর সিমি গারেওয়ালের শোয়ে অতিথি হিসেবে এসেছিলেন শাহরুখ ও তাঁর স্ত্রী গৌরী খান (Gauri Khan)। কথায় কথায় আরিয়ানের প্রসঙ্গ তোলেন সিমি। সেখানেই কৌতুকের ছলে বলিউডের বাদশা ছেলে আরিয়ানের উদ্দেশে বলেছিলেন, ” আমি তো ওকে বলে দিয়েছি ৩-৪ বছর বয়স হয়ে গেলে মেয়েদের পিছনে যেতে পারে, মাদক সেবন করতে পারে, যৌনতায় মাততে পারে।  আগে থেকেই শুরু করা ভাল, ও সেই সমস্ত কিছু করবে যা আমি করতে পারিনি! একটা বিগড়ে যাওয়া ছেলে তৈরি হবে। যদি ভাল ছেলে হয় তাহলে বাড়িতে ঢুকতে দেব না। আমির যে সহকর্মীদের মেয়ে রয়েছে, তাঁরা যেন নিত্যদিন আমার কাছে আরিয়ানের অভিযোগ নিয়ে আসে।”

Shah Rukh Khan's son Aryan Khan arrested

[আরও পড়ুন: ঘরে এল নতুন সদস্য, এবার দ্বিতীয় সন্তানের মা হলেন নেহা ধুপিয়া

নয়ের দশকে এই কথাগুলি নিছক মজার ছলে বলেছিলেন শাহরুখ খান। কিন্তু ২০২১ সালে সেই কথাগুলিই যেন বুমেরাং হয়ে ফিরে এসেছে। এমনটাই মনে করছেন নেটিজেনরা।  শনিবার রাতে মুম্বইয়ের বিলাসবহুল ক্রুজে রেভ পার্টি থেকে আটক করা হয় আরিয়ান খানকে (Aryan)।  একপ্রস্থ জিজ্ঞাসাবাদের পর গ্রেপ্তারও করা হয় তাঁকে। 

শোনা গিয়েছে, স্পেনে শুটিং করতে যাওয়ার কথা শাহরুখের। তবে মাদক কাণ্ডে ছেলের নাম জড়ানোর পরই সফর বাতিল করে দেন তিনি। ছেলের গ্রেপ্তারির খবরে নাকি ভেঙে পড়েছেন গৌরী খান। তবে এখনও পর্যন্ত এ বিষয় শাহরুখ বা গৌরীর পক্ষ থেকে কোনও অফিশিয়াল বিবৃতি দেওয়া হয়নি। 

Shah Rukh Khan viral video

[আরও পড়ুন: নাগার্জুনের ছেলে ও সামান্থার বিবাহ বিচ্ছেদের জন্য দায়ী আমির খান! বিস্ফোরক কঙ্গনা

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement