BREAKING NEWS

৩০ আশ্বিন  ১৪২৮  রবিবার ১৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

নাগার্জুনের ছেলে ও সামান্থার বিবাহ বিচ্ছেদের জন্য দায়ী আমির খান! বিস্ফোরক কঙ্গনা

Published by: Sulaya Singha |    Posted: October 3, 2021 1:18 pm|    Updated: October 3, 2021 1:50 pm

Kangana Ranaut blames Aamir Khan for Samantha Prabhu-Naga Chaitanya divorce | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছবির দুনিয়ার ‘দামি’ ডিভোর্স। মাত্র চার বছরেই সম্পর্কে ইতি টানলেন অভিনেতা নাগার্জুনের ছেলে নাগা চৈতন্য (Naga Chaitanya) এবং সামান্থা প্রভু। আর এই বিচ্ছেদের জন্য আমির খানকেই কাঠগড়ায় তুলে দিলেন কঙ্গনা রানাউত।

চার বছর আগে ধুমধাম করে অভিনেত্রী সামান্থার সঙ্গে ছেলের বিয়ের দিয়েছিলেন নাগার্জুন। কিন্তু চতুর্থ বিবাহবার্ষিকীর ঠিক পাঁচ দিন আগে শনিবার সামান্থা (Samantha Prabhu) ও নাগা সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দেন, তাঁরা সম্পর্কে ইতি টানতে চলেছেন। সেলেব দম্পতির এমন সিদ্ধান্তে রীতিমতো তাজ্জব তাঁদের অনুরাগীরা। যদিও বেশ কয়েক মাস ধরে শোনা যাচ্ছিল, তাঁদের সম্পর্কে চিড় ধরেছে। তবে তা যে এত দ্রুত ডিভোর্সের পর্যায়ে পৌঁছে যাবে, এমনটা অনেকেই যেন বিশ্বাস করতে পারছেন না। এই চর্চার মধ্যেই এবার মুখ খুললেন কঙ্গনা। বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইনের বিস্ফোরক দাবি, এই বিচ্ছেদের নেপথ্যে ‘ডিভোর্স বিশেষজ্ঞ’ আমির খান দায়ী!

[আরও পড়ুন: মুম্বইয়ের ক্রুজে রেভ পার্টির ঘটনায় আটক শাহরুখপুত্র আরিয়ান, নজরে হোয়াটসঅ্যাপ চ্যাট]

সোশ্যাল মিডিয়ায় দীর্ঘ পোস্ট করেছেন কঙ্গনা (Kangana Ranaut)। লেখেন, “কোনও সম্পর্কের বিচ্ছেদ ঘটলে দোষ দেওয়া হয় পুরুষকেই। কিন্তু বাস্তবেও এটাই সত্যি। অনেক পুরুষই মহিলাদের বদলানোর চেষ্টা করে। সেই সব পুরুষদের শক্ত হাতে আটকানো উচিত। সাধারণত একশোর মধ্যে একটি মেয়ের ক্ষেত্রে ডিভোর্স হয়।” এরপরই তোপ দাগেন আমির খানের বিরুদ্ধে। সম্প্রতি বি-টাউনের মিস্টার পারফেকশনিস্টের সঙ্গে ‘লাল সিং চড্ডা’ ছবির শুটিং করেছেন নাগা চৈতন্য। সেই প্রসঙ্গ টেনে এনেই কঙ্গনা লেখেন, “সামান্থার সঙ্গে হঠাৎ করে চার বছরের বৈবাহিক সম্পর্ক ছিন্ন করল নাগা। অথচ বিয়ের বহু বছর আগে থেকেই ওদের সম্পর্ক ছিল। আসলে সম্প্রতি বলিউড সুপারস্টারের সংস্পর্শে এসেছিল নাগা, যে ডিভোর্স বিশেষজ্ঞ হিসেবেই পরিচিত।” উল্লেখ্য, সম্প্রতি স্ত্রী কিরণের সঙ্গে ডিভোর্স হয়েছে আমিরের (Aamir Khan)। আর সেই কারণেই তাঁকে কাঠগড়ায় তুলেছেন কঙ্গনা। তাঁর দাবি, অনেক মহিলারই জীবন নষ্ট করেছেন আমির! এবার নাগাকেও উসকেছেন।

এদিকে, স্বামীর থেকে খোরপোষের কোনও অর্থ না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সামান্থা। শোনা যাচ্ছে বিচ্ছেদের জন্য খোরপোষ হিসেবে তাঁকে ২০০ কোটি টাকার প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু সামান্থা তা নিতে রাজি হননি।

[আরও পড়ুন: জলে ভাসছে ব্রেকফাস্ট, সুইমিং পুলে ডুবে মালদ্বীপে দিন শুরু রাজ-শুভশ্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement