BREAKING NEWS

৫ কার্তিক  ১৪২৮  শনিবার ২৩ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

মুম্বইয়ের ক্রুজে রেভ পার্টির ঘটনায় আটক শাহরুখপুত্র আরিয়ান, নজরে হোয়াটসঅ্যাপ চ্যাট

Published by: Sayani Sen |    Posted: October 3, 2021 12:33 pm|    Updated: October 3, 2021 2:31 pm

NCB detained Shah Rukh Khan's son Aryan in Mumbai cruise drug case

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বইয়ের প্রমোদতরীতে রেভ পার্টির (Rave Party) ঘটনায় আটক শাহরুখপুত্র আরিয়ান খান (Aryan Khan)। আরিয়ানের মোবাইল বাজেয়াপ্ত করা হয়েছে। তদন্তকারীদের নজরে তাঁর হোয়াটসঅ্যাপ চ্যাট। গত কয়েকদিনের মধ্যে কার কার সঙ্গে যোগাযোগ করেছিলেন তারকাপুত্র, তা খতিয়ে দেখা হচ্ছে। 

মুম্বইয়ের প্রমোদ তরী কর্ডেলিয়ায় যে মাদক পার্টির আয়োজন হতে পারে, তা আগেই খবর পেয়েছিল এনসিবি। তদন্তকারীদের দাবি, হাই প্রোফাইল অন্তত ৬০০ জন তাতে যোগ দেবেন বলেই জানা ছিল। সেই মতো মুম্বই থেকে গোয়াগামী বিলাসবহুল ক্রুজে যাত্রী সেজে চড়েন এনসিবি (NCB) আধিকারিকরা। মাঝপথেই শুরু হয় মাদক সেবন। সেই সময় এনসিবি হাতেনাতে পাকড়াও করে বেশ কয়েকজনকে। শাহরুখ পুত্র আরিয়ানকে জেরা করা হয়। একটানা জেরার পর আটকও করা হয়েছে তাঁকে। এনসিবি জানিয়েছে, আরিয়ান খান ছাড়াও মুনমুন ধামেচা, নুপুর সারিকা, ইসমিত সিং, মোহক জয়সওয়াল, বিক্রান্ত চোকার, গোমিত চোপড়া, আরবাজ মার্চেন্টকে আটক করা হয়। আরিয়ানের ঘনিষ্ঠ বন্ধু আরবাজ বলেই জানা গিয়েছে। 

[আরও পড়ুন: জলে ভাসছে ব্রেকফাস্ট, সুইমিং পুলে ডুবে মালদ্বীপে দিন শুরু রাজ-শুভশ্রীর]

জানা গিয়েছে, আমন্ত্রিতদের তালিকায় ছিলেন শাহরুখপুত্র আরিয়ান খান (Aryan Khan)। সে কারণে পার্টিতে অংশ নেওয়ার ক্ষেত্রে কোনও প্রবেশমূল্যও লাগেনি তারকাপুত্রের। এনসিবি সূত্রে খবর, যাদের আটক করা হয়েছে, তাঁদের বিরুদ্ধে সমস্ত তথ্যপ্রমাণ রয়েছে। জিজ্ঞাসাবাদের পরই তাদের গ্রেপ্তার করা হতে পারে বলেই মনে করা হচ্ছে।

কীভাবে প্রমোদতরীতে রেভ পার্টির আয়োজন হল, তা নিয়ে উঠছে প্রশ্ন। এনসিবি-র দাবি, মাদক কাণ্ডের সঙ্গে কর্ডেলিয়া ক্রুজ (Cordelia Cruise) কর্তৃপক্ষ জড়িত। তারাই পার্টিতে মাদক সরবরাহ করেছে বলেই মনে করা হচ্ছে। যদিও সে কথা মানতে নারাজ সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। পার্টিতে মাদক বাজেয়াপ্ত হওয়ার ফলে গন্তব্যে পৌঁছতে ক্রুজটির দেরি হয়েছে বলেই দাবি করা হয়েছে। 

[আরও পড়ুন: ক্যামেরার সামনেই ঐন্দ্রিলাকে ‘চকাস’ করে একের পর এক চুমু! অঙ্কুশের ভিডিও ভাইরাল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement