BREAKING NEWS

২ মাঘ  ১৪২৭  শনিবার ১৬ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

মাদক মামলায় NCB-র নিশানায় এবার অর্জুন রামপালের বোন কোমল, কীসের ভিত্তিতে?

Published by: Suparna Majumder |    Posted: January 6, 2021 12:26 pm|    Updated: January 6, 2021 12:29 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক মামলা কিছুতেই পিছু ছাড়ছে না অর্জুন রামপালকে(Arjun Rampal)। এবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকদের প্রশ্নের মুখোমুখি বলিউড তারকার বোন কোমল রামপাল (Komal Rampal)। বুধবার তাঁকে মুম্বইয়ের NCB দপ্তরে হাজিরার নির্দেশ দেওয়া হয়।

১৯৯৪ সালের মিস ইন্ডিয়া প্রতিযোগিতার অন্যতম ফাইনালিস্ট ছিলেন কোমল। পরে বেশ কিছু বছর বিমানসেবিকার কাজ করেন। বর্তমানে স্পা কনসালট্যান্ট তিনি। এহেন কোমলকে মাদক মামলায় কেন ডাকা হল? সেই সম্পর্কে নিশ্চিত কিছু জানা না গেলেও, শোনা গিয়েছে, অর্জুনের বাড়ি থেকে যে নিষিদ্ধ মাদক উদ্ধার করা হয়েছিল, সেগুলির কিছু তাঁর পোষ্য কুকুরের এবং কিছু বোন কোমলের। এমনই দাবি করেছিলেন অভিনেতা।সেই জন্যই কোমলকে বুধবার হাজির হতে বলা হয়।

[আরও পড়ুন: ‘ম্যাজিক’ দেখিয়ে ঐন্দ্রিলার মেকআপের সরঞ্জাম ভ্যানিশ করলেন অঙ্কুশ, কেন জানেন?]

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর মুম্বইয়ের বিনোদন জগতে মাদকচক্র নিয়ে তদন্ত শুরু করেছিল NCB। সেই তদন্তের সূত্র ধরেই অর্জুনের প্রেমিকা গ্যাব্রিয়েলা ডেমেত্রিয়াদেসের (Gabriella Demetraides) ভাই আগিসিলাওসকে গ্রেপ্তার করা হয়েছিল লোনাভলা থেকে। শোনা গিয়েছে, আগিসিলাওসের সূত্র ধরেই অর্জুন এবং তাঁর প্রেমিকাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিলেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা। পরে অর্জুনকে আবার ডেকে পাঠানো হয়। সূত্রের খবর মানলে, দ্বিতীয় দফার জিজ্ঞাসাবাদের সময় অর্জুন ওষুধের প্রেসক্রিপশন জমা দিয়েছিলেন। কিন্তু NCB আধিকারিকরা সন্দেহ করছেন, অর্জুন যে প্রেসক্রিপশন দিয়েছেন তা ভুয়ো। সম্ভবত তা কোনও বন্ধুর মাধ্যমে জোগাড় করেছিলেন অভিনেতা। আর যদি তা প্রমাণিত হয় তাহলে বলিউড তারকার গ্রেপ্তারির পথ প্রশস্ত হবে।

উল্লেখ্য, মাদক যোগেই গ্রেপ্তার করা হয়েছিল সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে (Rhea Chakraborty)। যদিও বম্বে হাই কোর্ট সেই অভিযোগ নস্যাৎ করে তাঁকে জামিন দিয়েছে। শর্ত সাপেক্ষে জামিন পান রিয়ার ভাই সৌভিককেও। এখনও নিয়মিত দু’জনকে NCB দপ্তর ও স্থানীয় থানায় হাজিরা দিতে হয়।  জামিনে মুক্ত কমেডিয়ান ভারতী সিং এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া। জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হয়েছিল দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সারা আলি খান (Sara Ali Khan), শ্রদ্ধা কাপুর (Shradhha Kapoor) এবং রকুলপ্রীত সিংকেও (Rakul Preet Singh) ।

[আরও পড়ুন: কৃষক বিক্ষোভের মধ্যে বিদেশে ঘুরছেন কেন? কঙ্গনার প্রশ্নের মোক্ষম জবাব দিলেন দিলজিৎ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement