১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ক্যামেরার সামনেই ঐন্দ্রিলাকে ‘চকাস’ করে একের পর এক চুমু! অঙ্কুশের ভিডিও ভাইরাল

Published by: Akash Misra |    Posted: October 2, 2021 2:38 pm|    Updated: October 2, 2021 2:56 pm

Ankush Hazra's kissing Video goes Viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্য়াপারটা যে এদিকে গড়াবে তা বুঝতেই পারেননি অভিনেত্রী ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)। তাই তো অঙ্কুশের (Ankush Hazra) কাণ্ড দেখে একেবারে হতবাক। কী করবেন বুঝতে না পেরে, হাত দিয়ে গাল মুছতে মুছতে ঐন্দ্রিলা চলে গেলেন ক্যামেরার বাইরে! আর অঙ্কুশ গোটা ব্যাপারটা দেখে হেসেই কুপোকাত।

কাণ্ডটা হল, সম্প্রতি অঙ্কুশ তাঁর ফেসবুকে একটি ভিডিও আপলোড করেছেন। যেখানে অঙ্কুশ মূলত নিজের ছবি ‘এফআইআর’-এর প্রোমোশন করছেন। অঙ্কুশের কথায়, ঐন্দ্রিলাকে সঙ্গে নিয়ে এই প্রোমোশনাল ভিডিওতে একেবারে নতুন কিছু করতে চলেছেন তিনি। সেটার ইঙ্গিত অবশ্য ইনস্টাগ্রামে আগেই দিয়েছিলেন অঙ্কুশ। আর অনুরাগীদের জানানোর জন্যই ফেসবুকে এই ভিডিও দিলেন নায়ক। এমনকী, ভিডিওতে অঙ্কুশ ঐন্দ্রিলাকে ধন্যবাদও জানিয়েছেন। কেননা, ছবিতে ঐন্দ্রিলা না থেকেও অঙ্কুশকে প্রোমোশনে সাহায্য করেছেন। 

ভিডিওতে দেখা গেল, চোখে সানগ্লাস, মুখে দেশলাই কাঠি নিয়ে অঙ্কুশের পাশে হাজির ঐন্দ্রিলা। আর  কথা বলার মাঝেই ঐন্দ্রিলাকে কাছে টেনে, একের পর এক চুমু খেতে শুরু করলেন অঙ্কুশ।

Ankush Hazra

[আরও পড়ুন: ‘একমাত্র মৃত্যুই আমাদের দু’জনকে আলাদা করবে’, প্রিয় বন্ধুর সঙ্গে ছবি পোস্ট করলেন ঋতাভরী]

অঙ্কুশের এই কাণ্ড ইতিমধ্য়েই ভাইরাল হয়েছে  সোশ্য়াল মিডিয়ায়। ভিডিও দেখে অনুরাগীরা বলছেন, এবারটা বিয়ে করে ফেলুন। অনেকে আবার বলছে, অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটি টলিউডের সবচেয়ে মিষ্টি জুটি। কয়েক দিন আগে সংবাদমাধ্যমকে অঙ্কুশ জানিয়েছিলেন আগের বার পুজোর সময় দুবাইয়ে উড়ে গিয়েছিলেন তাঁরা। এবারটাও হয়তো দুবাই যেতে পারেন। তবে এখনও সঠিক কোনও প্ল্যান করেননি অঙ্কুশ-ঐন্দ্রিলা। 

পরিচালক রাজা চন্দের ‘ম্যাজিক’ (Magic) ছবিতে প্রথম জুটি বেঁধেছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। এই জুটিকে আবার দেখা যাবে প্রেমেন্দুবিকাশ চাকীর পরবর্তী ছবিতে। এই ছবিতে অঙ্কুশ- ঐন্দ্রিলা ছাড়াও দেখা যাবে রঞ্জিত মল্লিক, অপরাজিতা আঢ্যকে।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

[আরও পড়ুন: ক্যানসারে বাদ আধখানা ফুসফুস, কেমন আছেন ‘জিয়নকাঠি’র ঐন্দ্রিলা?]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement