১৪  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

যোগীরাজ্যে গণধর্ষণ, পোশাক কাড়ল অভিযুক্তরা, ২ কিমি হেঁটে বাড়ি ফিরল বিবস্ত্র কিশোরী

Published by: Kishore Ghosh |    Posted: September 22, 2022 3:26 pm|    Updated: September 22, 2022 7:31 pm

Uttar Pradesh ‘gangrape’ victim walks naked 2km to reach home | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বর্বরোচিত ঘটনা উত্তরপ্রদেশে (Uttar Pradesh)। ১৫ বছরের এক নাবালিকাকে অপহরণ করে গণধর্ষণের পর তার পোশাক কেড়ে নিল অভিযুক্তরা। বাধ্য হয়ে বিবস্ত্র অবস্থায় ২ কিলোমিটার হেঁটে বাড়ি ফিরল কিশোরী। এই ঘটনায় পাঁচ অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন কিশোরীর কাকা। এখনও পর্যন্ত এক অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সংস্থা সূত্রে জানা গিয়েছে, উত্তরপ্রদেশের মোরাদাবাদে ঘটেছে ঘটনাটি। দুই সপ্তাহ আগে সেপ্টেম্বর মাসের ১ তারিখ অপহরণ ও গণধর্ষণ হলেও বিবস্ত্র অবস্থায় কিশোরীর বাড়ি ফেরার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এরপরই এই নিয়ে শোরগোল পড়ে যায়। বন্ধুদের সঙ্গে স্থানীয় একটি মেলায় গিয়েছিল কিশোরীটি। রাত ৮টা নাগাদ ফেরার সময় দুটি বাইকে আসা পাঁচ যুবক কিশোরীকে অপহরণ করে। এরপর একটি ঝোপের মধ্যে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করে। এমনকী ১৫ বছরের ওই কিশোরীর পোশাক কেড়ে নেয় অভিযুক্তরা।

[আরও পড়ুন: মুসলিমদের আস্থা অর্জনের চেষ্টা, মসজিদে গিয়ে ইমামদের সঙ্গে বৈঠক ভাগবতের]

বাধ্য হয়ে বিবস্ত্র অবস্থায় ২ কিলোমিটার হেঁটে বাড়ি ফেরে কিশোরী। ভাইরাল হয় সেই সিসিটিভি ফুটেজ। ভিডিওতে দেখা গিয়েছে, অনেকেই কিশোরীকে রাস্তায় নগ্ন অবস্থায় হাঁটতে দেখছেন। কেউ কেউ ছবি তুলেছেন, যদিও কেউ পোশাক দিয়ে সাহায্য করছে না তাকে। এদিকে বাড়ি ফেরার পর পুলিশে অভিযোগ দায়ের করতে যান কিশোরীর কাকা। কাকা জানান, রক্তাক্ত অবস্থায় বাড়ি ফেরে কিশোরী। তিনি অভিযোগ করেন, প্রথমবার কোনও পদক্ষেপ করা হয়নি পুলিশের তরফে। এরপর জেলা পুলিশ সুপারের দ্বারস্থ হলে ৭ সেপ্টেম্বর ভোজপুর থানায় অভিযুক্তদের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়।

[আরও পড়ুন: থারুর-গেহলটের পর কংগ্রেস সভাপতি হওয়ার দৌড়ে দিগ্বিজয়,Rape ধর্মসংকটে গান্ধী পরিবার]

কিশোরীর এফআইআরে যে পাঁচ অভিযুক্তের নাম রয়েছে, তারা হল নীতীন, কপিল, অজয়, ইমরান ও নওশে আলি। অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) সন্দীপ কুমার মীনা জানিয়েছেন, অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ডি, পকসো আইনে এফআইআর দায়ের করা হয়েছে। গত ১৫ সেপ্টেম্বর এক অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিরা এখনও অধরা। তাদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে