BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এ কোন সমাজ? গান পছন্দ হয়নি, বিয়েবাড়িতে অতিথিকে গুলি করলেন খোদ বর!

Published by: Sulaya Singha |    Posted: May 10, 2022 5:36 pm|    Updated: May 10, 2022 5:51 pm

Uttar Pradesh: Groom Shoots Guest Over Songs Played At Wedding | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় বলে ‘অতিথি দেব ভব’। অর্থাৎ ভারতীয়দের কাছে অতিথি ঈশ্বরতুল্য! অথচ বিয়ের অনুষ্ঠানে এসে গুলিবিদ্ধ হয়ে প্রাণ গেল এক অতিথিরই! উত্তরপ্রদেশ পুলিশ অন্তত তেমনটাই জানিয়েছে।

ঘটনা যোগী আদিত্যনাথের (Yogi Adityanath) রাজ্যের  মুজাফ্ফরনগরের। বিয়ের অনুষ্ঠানে কোন গান চলবে? এই নিয়েই বরের সঙ্গে বচসায় জড়িয়েছিলেন এক অতিথি। কিন্তু সেই বচসার যে এমন মর্মান্তিক পরিণতি হবে, তা সেখানে উপস্থিত কেউ কল্পনাও করতে পারেননি। মঙ্গলবার পুলিশ জানাচ্ছে, মৃতের নাম জফর আলি। কনেপক্ষের তরফে বিয়ের অনুষ্ঠানে পৌঁছেছিলেন তিনি। কিন্তু আর বাড়ি ফেরা হল না তাঁর।

[আরও পড়ুন: ব্যান্ডেলে চলন্ত ট্রেনে ওঠার চেষ্টা দুই মহিলার, জীবন বাজি রেখে প্রাণ বাঁচালেন RPF, দেখুন ভিডিও]

পুলিশের অ্যাসিসট্যান্ট সুপারিন্টেড্যান্ট (গ্রামীণ) অতুল শ্রীবাস্তব জানান, মুজাফ্ফরনগরের শাহপুর এলাকায় বসেছিল বিয়ের আসর। যেখানে উপস্থিত ছিলেন বর ও কনে পক্ষের অতিথিরা। সেখানেই ডিজের বাজানো গান পছন্দ হয়নি অনেকের। ফলে নিজেদের মধ্যে ঝামেলায় জড়িয়ে পড়েন বেশ কয়েকজন। ঠিক সেই সময়ই মেজাজ হারিয়ে গুলি চালান পাত্র ইফতিকার। আর তাতেই আহত হন জফর আলি। আর তখনই তাল কাটে বিয়ের অনুষ্ঠানে। সঙ্গে সঙ্গে জফর নিয়ে হাসপাতালে ছোটেন তাঁর বাড়ির লোকজন। কিন্তু সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

ঘটনায় লিখিত অভিযোগ দায়ের হওয়ার পরই পুলিশ গ্রেপ্তার করে ইফতিকারকে। এমন অপ্রত্যাশিত ঘটনার পর থেকেই থমথমে গোটা গ্রাম। বিয়ের আসরের কথা স্থানীয়দের কানে যাওয়ার পর থেকে আতঙ্ক তাঁরাও। গ্রামে অশান্তি এড়াতে এলাকায় মোতায়েন রয়েছে পুলিশ বাহিনী।

এ কোন সমাজ? যেখানে সহনশীলতার কোনও নাম গন্ধই নেই! মুজাফ্ফরনগরের এই ঘটনা শুনে অনেকে এই প্রশ্নই তুলছেন।

[আরও পড়ুন: ‘দায়িত্বজ্ঞানহীন মন্তব্য, ক্ষমা চাইতে হবে অমিত শাহকে’, অর্জুন চৌরাসিয়া মৃত্যু নিয়ে তোপ তৃণমূলের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে