BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

যৌন হেনস্তার প্রতিবাদ করার ফল! মাঝরাস্তায় মেয়ের সামনেই সাংবাদিকের উপর চলল গুলি

Published by: Sulaya Singha |    Posted: July 21, 2020 3:07 pm|    Updated: July 21, 2020 9:27 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অন্যায়ের প্রতিবাদ করতে গিয়েছিলেন এক সাংবাদিক। তারই নির্মম পরিণতি হল। ভিড় রাস্তার মাঝেই মেয়ের চোখের সামনে গুলিবিদ্ধ হলেন ওই সাংবাদিক। সোমবার রাতের ঘটনায় থমথমে উত্তরপ্রদেশের গাজিয়াবাদের ওই এলাকা।

ভাইঝিকে কয়েকজন লোক যৌন হেনস্তার চেষ্টা করছে। দিন কয়েক আগেই বিজয়নগর থানায় এমনই লিখিত অভিযোগ জানান সাংবাদিক বিক্রম যোশী। তারপরই ঘটে গেল এই নৃশংস ঘটনা। গতকাল রাতে মেয়েকে নিয়ে মোটরবাইকে যাচ্ছিলেন তিনি। বিজয়নগর এলাকায় রাত সাড়ে ১০টা নাগাদ হঠাৎই কয়েকজন দুষ্কৃতী এসে তাঁর উপর ঝাঁপিয়ে পড়ে। তাঁকে লাথি-ঘুসি মারতে শুরু করে। পালিয়ে বাঁচার চেষ্টা করে মেয়ে। এরপরই একাধিকবার চলে গুলি। তারই মধ্যে একটি বিক্রমের মাথায় লাগে বলে জানা গিয়েছে। এরপরই সেখান থেকে চম্পট দেয় ওই দুষ্কৃতী। তারা চলে যেতেই বাবার কাছে ছুটে আসে মেয়ে। চিৎকার করে কাঁদতে থাকে। সাহায্য চায়। এরপর বিক্রমকে স্থানীয় এক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানান, তাঁর অবস্থা অত্যন্ত সংকটজনক।

[আরও পড়ুন: ‘শীঘ্রই ভারতেও শুরু হবে অক্সফোর্ডের ভ্যাকসিনের ট্রায়াল’, ঘোষণা সেরাম ইনস্টিটিউটের]

গোটা ঘটনা রাস্তার সিসিটিভিতে ধরা পড়েছে। সেই ফুটেজ দেখেই অভিযুক্তদের চিহ্নিত করা হয়। মঙ্গলবার পুলিশ জানায়, ঘটনায় ইতিমধ্যেই পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। বিক্রমের পরিবারের দাবি, দিন কয়েক আগে যাদের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ জানিয়েছিলেন বিক্রম, তারাই এই ঘটনার সঙ্গে জড়িত। গোটা ঘটনা খতিয়ে দেখছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে অভিযুক্তদের। ঘটনার পর দুশ্চিন্তায় ভুগছে বিক্রমের গোটা পরিবার। 

[আরও পড়ুন: রেল স্টেশনগুলিকে আধুনিক করে নিলামে তোলার পরিকল্পনা কেন্দ্রের, জানালেন পীযূষ গোয়েল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement