২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

রাম মন্দির তৈরির শপথ যোগীর রাজ্যের ডিজির, ভাইরাল ভিডিও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 2, 2018 5:51 pm|    Updated: February 2, 2018 5:51 pm

Uttar Pradesh top cop vows support to Ram Mandir

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোদি জমানায় রামমন্দির ইস্যুতে ফের সুর চড়িয়েছে হিন্দুত্ববাদী সংগঠনগুলি। এমনকী, গুজরাটে বিধানসভা ভোটের সময় রাম মন্দিরের কথা শোনা গিয়েছিল প্রধানমন্ত্রীর ভাষণেও। আর এবার অযোধ্যায় বিতর্কিত জমিতে রাম মন্দির তৈরির শপথ নিলেন খোদ উত্তরপ্রদেশের ডিজি সূর্যকুমার শুক্লা! যোগীর রাজ্যের শীর্ষ পুলিশকর্তার মুখে শোনা গেল ‘জয় শ্রীরাম’ ধ্বনিও! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও। যদিও ডিজি সূর্যকুমার শুক্লার সাফাই, তাঁর শপথকে ভুলভাবে ব্যাখ্যা করা হচ্ছে।

[বিরোধীদের ঐক্যবদ্ধ করতে উদ্যোগ সোনিয়ার, নেতৃত্বে কি মমতাই?]

জানা গিয়েছে, ২৮ জানুয়ারি আরএসএসের সংখ্যালঘু শাখা মুসলিম রাষ্ট্রীয় মঞ্চের একটি অনুষ্ঠান হয় লখনউ বিশ্ববিদ্যালয়ে। অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন উত্তরপ্রদেশ পুলিশের ডিজি (হোমগার্ড) সূর্যকুমার শুক্লা। ছিলেন আরও অনেকেই। সেই অনুষ্ঠানেরই একটি ভিডিও-কে ঘিরে শোরগোল পড়েছে নেটদুনিয়ায়। ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিও-তে দেখা যাচ্ছে, শপথ নেওয়ার ভঙ্গিতে উত্তরপ্রদেশের ডিজি বলছেন, ‘আমরা সকলেই রামের ভক্ত। এই অনুষ্ঠানে শপথ নিচ্ছি, যত তাড়াতাড়ি সম্ভব রাম মন্দির তৈরি হবে।’ তাঁর সঙ্গে একই শপথ নিতে দেখা গিয়েছে আরও অনেককেই।

[রাতের ট্রেনে জনপ্রিয় অভিনেত্রীর শ্লীলতাহানি, রক্ষায় এগিয়ে এল না কেউ]

রাজ্য পুলিশের ডিজির এহেন কীর্তিতে বিপাকে পড়েছে উত্তরপ্রদেশের বিজেপি সরকার। কেন তিনি এই কাজ করেছেন? ডিজি (হোমগার্ড) সূর্যকুমার শুক্লাকে কারণ দর্শানোর নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। বস্তুত, লখনউ বিশ্ববিদ্যালয়ে আরএসএসের ওই অনুষ্ঠানে তিনি যে যোগ দিয়েছিলেন, তা স্বীকারও করে নিয়েছেন অভিযুক্ত পুলিশকর্তা। তবে তাঁর দাবি, গোটা বিষয়টিই ভুলভাবে ব্যাখ্যা করা হচ্ছে। উত্তরপ্রদেশের ডিজি (হোমগার্ড) সূর্যকুমার শুক্লার বক্তব্য, ’ আমি স্পষ্টভাবেই বলেছিলাম, রাম মন্দির ইস্যুটি বিচারাধীন। তাই এ বিষয়ে আলোচনা করা ঠিক নয়। রাম মন্দির তৈরি নয়, সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার শপথ নিয়েছিলাম।’

দেখুন ভিডিও:

 

[আরপিএফকে আরও কড়া নজরদারিতে বাঁধছে রেল, এবার উর্দিতে ক্যামেরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement