BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ঋষিকেশের যোগ প্রশিক্ষণ কেন্দ্রে জাপানের যুবতীর শ্লীলতাহানি, ধৃত ৩

Published by: Soumya Mukherjee |    Posted: May 11, 2020 4:04 pm|    Updated: May 11, 2020 4:04 pm

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা ভাইরাসের জেরে বিশ্বজুড়ে মৃত্যুমিছিল চলছে। প্রতিদিনই বাড়ছে মৃত ও আক্রান্তের সংখ্যা। এই মারণ ভাইরাসের সংক্রমণ রুখতে অন্য অনেক দেশের মতো ভারতেও লকডাউন চলছে। ফলে বেশিরভাগ মানুষই ঘরবন্দি অবস্থায় জীবন কাটাচ্ছেন। এই পরিস্থিতির মধ্যে জাপানের এক যুবতীর শ্লীলতাহানির অভিযোগ ধরা পড়ল একটি যোগ প্রশিক্ষণ কেন্দ্রের দুই প্রশিক্ষক ও এক কর্মচারী। ঘটনাটি ঘটেছে উত্তরাখণ্ডের ঋষিকেশের আইডিপিএল (IDPL) কলোনিতে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ঋষিকেশের বিভিন্ন যোগ প্রশিক্ষণ কেন্দ্র প্রশিক্ষণ নিতে সারা বছরই বিদেশের অনেক নাগরিক ভারতে আসেন। জাপানের এক ২৭ বছরের যুবতীও সেই উদ্দেশ্যে মাস দুয়েক আগে ঋষিকেশে এসেছিলেন। তারপর মার্চ মাসে আইডিপিএল কলোনির একটি যোগ প্রশিক্ষণ কেন্দ্র ভরতিও হন। প্রথমে সব ঠিকঠাক থাকলেও কয়েকদিন পর থেকে ওই প্রশিক্ষণ কেন্দ্রের দুই প্রশিক্ষক ও এক কর্মচারী তাঁকে অশ্লীল কথাবার্তা বলতে শুরু করে। এমনকী প্রায়দিনই তাঁর শ্লীলতাহানি করত বলে অভিযোগ। কুপ্রস্তাবও দিত। লাগাতার একই ঘটনার জেরে তিতিবিরক্ত হয়ে ওঠেন ওই যুবতী। বাধ্য শনিবার ঋষিকেশ থানায় গিয়ে পুলিশের কাছে অভিযুক্তদের নামে এফআইআর দায়ের করেন। এরপরই ওই যোগ প্রশিক্ষণ কেন্দ্রের দুই প্রশিক্ষক-সহ তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ।

[আরও পড়ুন: লকডাউনের মাঝে মঙ্গলবারই শুরু রেল পরিষেবা, দেখে নিন সমস্ত ট্রেনের সময়সূচি]

এপ্রসঙ্গে ঋষিকেশ থানার সিনিয়র সাব ইনস্পেক্টর ওমকান্ত ভূষণ জানান, ওই যুবতীর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। গতকাল ওই যোগ প্রশিক্ষণ কেন্দ্রের দুই প্রশিক্ষক চন্দ্রকান্ত (৩২) ও হরিকিষেণ (৪৩) এবং রাধুঁনি সোমরাজ (২৩)-কে গ্রেপ্তারও করা হয়েছে। খুব তাড়াতাড়ি তাদের আদালতে তোলা হবে।

[আরও পড়ুন: সবজির ভ্যান উলটে দিলেন পুলিশ আধিকারিক! ভাইরাল ভিডিওয় সমালোচিত উত্তরপ্রদেশ পুলিশ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement