BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সবজির ভ্যান উলটে দিলেন পুলিশ আধিকারিক! ভাইরাল ভিডিওয় সমালোচিত উত্তরপ্রদেশ পুলিশ

Published by: Sayani Sen |    Posted: May 11, 2020 1:26 pm|    Updated: May 11, 2020 1:27 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটি সরু গলি। সেখানে লকডাউন বিধি মানা হচ্ছে কি না, তা ঘুরে ফিরে খতিয়ে দেখছেন পুলিশ আধিকারিক। সেই সময় রাস্তার পাশে দাঁড় করিয়ে রাখা সবজিবোঝাই ভ্যান উলটেও দিচ্ছেন পুলিশ আধিকারিক। বাড়ির ছাদ থেকে এক ব্যক্তি পুরো ঘটনার ভিডিও করেন। তা সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন তিনি। সম্প্রতি ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। মীরাটের ওই ভাইরাল ভিডিওর জেরে সমালোচনার মুখে উত্তরপ্রদেশ পুলিশ।

উত্তরপ্রদেশের করোনা আক্রান্তের সংখ্যা যথেষ্ট উদ্বেগজনক। রাজ্যের পাঁচটি জেলার অবস্থা অত্যন্ত ভয়াবহ। তার মধ্যে মীরাট অন্যতম। ইতিমধ্যেই বাহাত্তরটি জেলার ৩০০টি জায়গাকে হটস্পট হিসাবে চিহ্নিত করেছে যোগী প্রশাসন। সেই এলাকাগুলিতে বাইরের লোক প্রবেশ এবং বেরনোর ক্ষেত্রে জারি হয়েছে কড়া নির্দেশিকা। বাড়ি থেকে বেরনোর ক্ষেত্রে কঠোর সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন। যদিও ওই এলাকার বাসিন্দাদের কাছে অত্যাবশ্যকীয় পণ্য পৌঁছে দেওয়ার কথা প্রশাসনিক আধিকারিকদের। সবজিও সেই অত্যাবশ্যকীয় সামগ্রীর মধ্যে অন্তর্ভুক্ত। যদিও সমাজবাদী পার্টির বিধায়ক হাজি রফিক আনসারির দাবি, “এই এলাকাগুলিতে সঠিকভাবে অত্যাবশ্যকীয় পণ্য পৌঁছে দেওয়া হচ্ছে না। তার ফলে স্থানীয় বাসিন্দারা বিপাকে পড়েছেন। না খেয়েও অনেক সময় দিন কাটছে তাঁদের।”

[আরও পড়ুন: আর ফাঁকা ফাঁকা নয়! এবার যাত্রী বোঝাই করেই চলবে ‘শ্রমিক স্পেশ্যাল’ ট্রেন]

কিন্তু তা সত্ত্বেও কেন পুলিশ সবজির গাড়ি উলটে দিচ্ছে তা নিয়ে উঠছে সমালোচনার ঝড়। এই অভিযোগ সামনে আসার পর বিপাকে পড়েছে উত্তরপ্রদেশ পুলিশ। উত্তরপ্রদেশের মীরাটের ঘটনা খতিয়ে দেখা হচ্ছে বলে দাবি পুলিশের শীর্ষ কর্তা অখিলেশ নারায়ণ সিংয়ের।

[আরও পড়ুন: গত ২৪ ঘণ্টায় রেকর্ড হারে দেশে করোনা সংক্রমণ, বাড়ছে মৃতের সংখ্যাও]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement