২৩  শ্রাবণ  ১৪২৯  বৃহস্পতিবার ১১ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অমানবিক উত্তরাখণ্ড, মধ্যরাতে চলন্ত গাড়িতে মহিলা ও তাঁর ৬ বছরের শিশুকে গণধর্ষণ

Published by: Sulaya Singha |    Posted: June 27, 2022 2:16 pm|    Updated: June 27, 2022 2:37 pm

Uttarakhand: Woman, 6-Year-Old Daughter Gangraped In Moving Car | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অমানবিক ঘটনার সাক্ষী হল বিজেপি শাসিত উত্তরাখণ্ড। লিফ্ট দেওয়ার নাম করে গাড়িতে তুলে মহিলা ও তাঁর ৬ বছরের শিশুকে গণধর্ষণের অভিযোগ উঠল। গোটা ঘটনায় ছড়িয়েছে তীব্র চাঞ্চল্য।

রবিবার পুলিশের তরফে জানানো হয়েছে, হরিদ্বারের (Haridwar) রুরকিতে চলন্ত গাড়িতে ঘটেছে এই নৃশসংস ঘটনা। রাত তখন অনেকটাই। নিজের ৬ বছরের কন্যা সন্তানকে সঙ্গে নিয়ে পিরান কালিয়ার থেকে বাড়ি ফিরছিলেন ওই মহিলা। তাঁকে রাস্তার ধার দিয়ে হেঁটে যেতে দেখে গাড়ি থামায় চালকের আসনে থাকা সোনু নামের ব্যক্তি। বলে, ওই মহিলা ও তাঁর সন্তানকে বাড়ি পর্যন্ত ছেড়ে দেবে। কিন্তু সেখানে যে ঘাপটি মেরে অপেক্ষায় ছিল সোনু ও তার বন্ধুদের ভয়ংকর যৌন লালসা, তা টেরও পাননি ওই মহিলা।

[আরও পড়ুন: শেষ মুহূর্তে সমর্থন দিল TRS, অভিষেক-রাহুলদের সঙ্গে নিয়ে মনোনয়ন দিলেন যশবন্ত সিনহা]

অভিযোগ, গাড়ি চলতে শুরু করলে খানিক পরেই মা ও তাঁর সন্তানকে গণধর্ষণ করা হয়। পুলিশ সুপারিনটেন্ড্যান্ট (গ্রামীণ) প্রমেন্দ্র ডোভাল জানান, সোনুর বন্ধুরা আগে থেকে গাড়িতে ছিল। গণধর্ষণের (Gangraped) পর মহিলা ও ৬ বছরের শিশুকে একটা পুকুরের ধারে ফেলে দিয়ে চম্পট দেয় তারা। কোনওক্রমে প্রাণে রক্ষা পাওয়া ওই মহিলা আর এক মুহূর্ত দেরি না করে মাঝরাতেই ছুটে যান থানায়। গোটা ঘটনার কথা জানান তিনি।

কিন্তু ঠিক কতজন মিলে ধর্ষণ করেছে, তা স্পষ্ট করে জানাতে পারেননি ওই মহিলা। তবে গাড়িচালকের নাম যে সোনু, তা জানান নির্যাতিতাই। আপাতত দু’জনকেই রুরকির হাসপাতালে ভরতি করা হয়েছে। মহিলার অভিযোগ খতিয়ে দেখার জন্য দু’জনের মেডিক্যাল পরীক্ষাও করা হবে বলে জানিয়েছে পুলিশ। মহিলার অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়েছে। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি। উত্তরাখণ্ডের এমন ঘটনার জেরে ফের নারীনিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে।

[আরও পড়ুন: ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ, ক্যাম্পাসে অধ্যাপকের প্রবেশ নিষিদ্ধ করল যাদবপুর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে